শিগগিরই নতুন ছবির শুটিং শুরু করবেন অনন্ত জলিল

পপুলার২৪নিউজ ডেস্ক:
দীর্ঘদিন সিনে পর্দায় নেই ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়ক-প্রযোজক অনন্ত জলিল। সর্বশেষ ২০১৫ সালে ‘মোস্টওয়েলকাম-২’ ছবিতে তাকে দেখা গিয়েছিল। এরপর ‘দ্য স্পাই’ নামে নতুন একটি ছবির কার্যক্রম শুরু করেও বন্ধ করে দিয়েছেন।

অবশেষে এ ছবিটির শুটিং শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আগামী মাসের শুরুর দিকে ‘দ্য স্পাই’-এর মহরত করবেন বলে জানিয়েছেন এ নায়ক।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ব্যবসায়িক কাজে এতটাই ব্যস্ত থাকতে হয় যে, সিনেমায় একেবারেই সময় দিতে পারছি না। আমি যে ব্যবসা (গার্মেন্ট) করি, সেটার অবস্থা বাংলাদেশে এখন একেবারেই নাজুক। নিজে উপস্থিত থেকে বিশ্বের বিভিন্ন দেশের বায়ারদের সঙ্গে কাজ করতে হয়। বিভিন্ন দেশে ছুটে যেতে হয়। তাই ইচ্ছা থাকা সত্ত্বেও সিনেমায় সময় দিতে পারছিলাম না। কিন্তু ভেবে দেখলাম, আমার ভক্ত এবং দর্শকদের জন্য কিছু করা দরকার। তাদের কাছ থেকে অনেক বেশি চাপ অনুভব করছি। নতুন ছবি দেখতে চান সবাই। তাই সিদ্ধান্ত নিলাম, শিগগিরই নতুন ছবির কাজ শুরু করব।’

দ্য স্পাই ছবিতে নতুন শিল্পীদের সুযোগ দেয়া হবে, এ লক্ষে একটি ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতাও সম্পন্ন করেছিলেন অনন্ত। সেখান থেকে বিভিন্ন ক্যাটাগরিতে বেশ কিছু শিল্পীও নির্বাচিত হয়েছেন। সেটাও প্রায় এক বছর আগের কথা। এবার তাদের নিয়েই নতুন ছবির কাজে হাত দিচ্ছেন তিনি।

এরই মধ্যে ছবির গল্প এবং চিত্রনাট্যের কাজ গুছিয়ে এনেছেন। ছবিতে মূল ভূমিকায় অভিনয় করবেন অনন্ত ও বর্ষা। পাশাপাশি দেখা যাবে এক ঝাঁক নতুন মুখ। তবে পরিচালনায় অনন্ত থাকছেন না, এটা নিশ্চিত করেছেন তিনি। দেশ কিংবা দেশের বাইরে কাউকে ছবিটি পরিচালনার দায়িত্ব দেয়া হতে পারে বলে তিনি জানিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধ৩৪ টাকায় চাল ও ২৪ টাকা কেজি দরে ধান কিনবে সরকার
পরবর্তী নিবন্ধতুরস্কের গণভোটে এরদোগানের জয়