শাকিব -বুবলীর ‘অহংকার’

 পপুলার২৪নিউজ ডেস্ক:

7এফডিসিতে ব্যস্ত অভিনেত্রী বুবলী।   শাকিব খান শট দিচ্ছেন এরই ফাঁকে সাংবাদিকরা বুবলীর কাছে সময় চেয়ে নিলেন। বরাবরই আন্তরিকতার পরিচয় দেওয়া বুবলী হাসি মুখেই কথা বলছেন।    গত ঈদুল আজহায় নবাগত শবনম বুবলীর সঙ্গে জুটি বেধে ‘বসগিরি’, ও ‘শ্যুটার’ শিরোনামের সিনেমায় অভিনয় করেন শাকিব। এবার শাকিবের সাথে বুবলী ‘অহংকার’ ছবি নিয়ে খুব ব্যস্ত সময় পার করছেন।

শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ছবিটিতে আরো একজন নায়িকার অভিনয় করার কথা ছিল। আপাতত সেটা হচ্ছে না।   এ সিনেমায় শাকিব খানকে একজন টেক্সি ড্রাইভারের চরিত্রে দেখা যাবে। অন্য দিকে বুবলীকে একজন অহংকারী মেয়ের চরিত্রে দেখা যাবে। তবে বাস্তবে বুবলী কতটা অহঙ্কারী?  বুবলীল্কে এমন প্রশ্ন করলে যেন লজ্জাই পান।

বুবলীকে জিজ্ঞেস করা হয় একটি ছবিতে অপু বিশ্বাসের বদলে আপনাকে নেওয়া হয়েছে। এই যে আপনি স্থলাভিষিক্ত হচ্ছেন আপনার ভেতরে কোনো হেজিটেশন কাজ করে নি? এই প্রশ্নের উত্তরে বুবলী বলেন, আসলে ডিরেক্টর প্রোডিউসাররা ভালো জানেন তারা কাকে তাঁদের ছবিতে নেবেন। এখন যদি কোনো ডিরেক্টর কিংবা প্রোডিউসার তাঁদের ছবির জন্য নির্বাচন করেন তাহলে সেটা যদি আমার মনের মতো বা আমার পছন্দের হয় আমি সেটাতে কাজ করবো।

বুবলী বলেন,  আসলে কারো স্থলাভিষিক্ত বিষয়টা তেমন না।   আমি যদি প্রতিশ্রুতিবদ্ধ হই কোনো ছবির জন্য তাহলে সেটার জন্য আমি নিবেদিত প্রাণ। কেননা দ্যাট ইজ মাই ওয়ার্ক। আমার কাজ আমাকে ভালো করতে হবে। আমার মাথাতে এই চিন্তাটাই কাজ করবে।

শাকিব খান-বুবলী ছাড়াও ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন নূতন, আফজাল শরীফ,চিকন আলীসহ আরো অনেকে।

পূর্ববর্তী নিবন্ধবয়স ধরে রাখতে পালং শাক
পরবর্তী নিবন্ধযে খাবারে শিশুর হাড় ক্ষয় হয়