লালমনিরহাটের সাবেক এমপি জয়নুল আবেদীন আর নেই

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
লালমনিরহাট-১ (হাতীবান্ধা ও পাটগ্রাম ) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সহ-সভাপতি জয়নুল আবেদীন সরকার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার ভোর সাড়ে ৫টায় ঢাকার কিডনি ফাউন্ডেশনে (মিরপুর -২) তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তিনি বেশকিছু দিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

আগামীকাল বৃহস্পতিবার দুপুরে হাতীবান্ধা এস এস মডেল হাই স্কুল মাঠে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

জানা গেছে, ১৯৮৬ থেকে ১৯৯৬ সাল পর্যন্ত টানা চার বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন জয়নুল আবেদীন সরকার। তিনি তার রাজনৈতিক জীবনে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। পরে বিএনপিতে যোগদান করেন। দুই ছেলে ও তিন মেয়ে স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন এই সাবেক সংসদ সদস্য।

হাতীবান্ধা এস এস মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান বলেন, জয়নুল আবেদীন সরকারের ছেলে-মেয়ে আমেরিকায় থাকার কারণে আগামীকাল বৃহস্পতিবার দুপুরে তার জানাজা অনুষ্ঠিত হবে।

লালমনিরহাট-১ আসনের সাবেক এই এমপি ও প্রবীণ রাজনীতিবিদের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও লালমনিরহাট জেলা বিএনপির অন্যতম সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক এম এ শাহীন আকন্দ।

 

পূর্ববর্তী নিবন্ধক্যাচ মিসেই ম্যাচ মিস করেছি : সাকিব
পরবর্তী নিবন্ধগাজায় ফের ইসরাইলি বিমান হামলা,নিহত ২