রোনালদো গোলে জিতলো আল নাসর

স্পোর্টস ডেস্ক : সৌদি প্রো লিগে সবশেষ তিন ম্যাচে গোল পাননি ক্রিস্টিয়ানো রোনালদো। তাতে শিরোপা জয়ের দৌড়ে টিকে থাকার লড়াইয়ে গুরুত্বপূর্ণ পয়েন্টও হারিয়েছিল আল নাসর। অবশেষে শুক্রবার রাতে রোনালদো কাটালেন গোল খরা। ম্যাচের শুরুতেই করলেন গোল। শেষ পর্যন্ত আল নাসর ৪-০ গোলে হারিয়েছে আল রায়েদকে।

ম্যাচের চতুর্থ মিনিটেই সুলতান আল-ঘানামের ক্রস থেকে বল পেয়ে হেডে গোল করেন রোনালদো। এটা ছিল প্রো লিগে ১৩ ম্যাচে তার ১২তম গোল। প্রথমার্ধে এই একটি গোলই হয়।

বিরতির পর হয় আরও তিনটি গোল। ৫৫ মিনিটের মাথায় আব্দুলরহমান ঘারেব গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। একেবারে অন্তিম মুহূর্তে গোল করেন মোহাম্মেদ মারান (৯০ মি.) ও আব্দুলমাজিদ আল-সুলাইহিম (৯০+৪ মি.)। তাতে ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসর।

এই ম্যাচ জিতলেও পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা আল ইত্তিহাদের চেয়ে ৩ পয়েন্টে পিছিয়ে আছে আল নাসর। যদিও আল নাসর একটি ম্যাচ বেশি খেলেছে। ২৪ থেকে আল ইত্তিহাদের সংগ্রহ ৫৯ পয়েন্ট। ২৫ ম্যাচ খেলে রোনালদোদের সংগ্রহ ৫৬ পয়েন্ট।

আল নাসর জানুয়ারিতে সৌদি সুপার কাপের ফাইনালে হেরেছিল আল ইত্তিহাদের কাছে। এছাড়া প্রো লিগে ইত্তিহাদ, আল হিলাল ও আল শাবাবের মতো দলের বিপক্ষে জয় পায়নি। তার ওপর চলতি মাসে কিংস কাপের সেমিফাইনাল থেকেই তারা বিদায় নিয়েছে।

অবশ্য তার আগেই নিয়মিত কোচ রুদি গ্রাসিয়াকে ছাটাই করেছে আল নাসর। অনূর্ধ্ব-১৯ দলের কোচ দিনকো জেলিসিস ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পালন করছেন বর্তমানে।

 

পূর্ববর্তী নিবন্ধ‘শুধু চুম্বন দৃশ্য নয়, গল্পের প্রয়োজনে নগ্ন হতেও প্রস্তুত’
পরবর্তী নিবন্ধবাংলাদেশের প্রথম ফিফা এজেন্ট নিলয়