রিয়ালের ‘আসল’ প্রতিযোগিতা চ্যাম্পিয়নস লিগ: বেল

পপুলার২৪নিউজ ডেস্ক: চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের পথে অনেকটাই এগিয়ে গেছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। ইউরোপের প্রিমিয়ার ক্লাব প্রতিযোগিতায় মাদ্রিদই সবচেয়ে সফল দল হিসেবে ইতোমধ্যেই নিজেদের প্রতিষ্ঠিত করেছে। গত মৌসুমে তারা ১১ বারের মত চ্যাম্পিয়নস লিগের শিরোপা জয় করে। ফাইনালে নগর প্রতিদ্বন্দ্বী এ্যাথলেটিকো মাদ্রিদকে পেনাল্টি শ্যুট আউটে পরাজিত করে শিরোপা জিতে গ্যালাকটিকোরা। তাই দলটির তারকা স্ট্রাইকার গ্যারেথ বেল মনে করেন, ইউরোপের সর্বোচ্চ এই প্রতিযোগিতাটি শুধুমাত্র মাদ্রিদেরই।

এবারের আসরে বুন্দেসলিগা চ্যাম্পিয়নস বায়ার্ন মিউনিখকে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ২-১ গোলে পরাজিত করে সেমিফাইনালের পথে অনেকটাই এগিয়ে গেছে মাদ্রিদ। স্থানীয় গণমাধ্যমে ওয়েলস তারকা বেল বলেছেন, “এটা সবসময়ই রিয়াল মাদ্রিদের প্রতিযোগিতা ছিল। ইতোমধ্যেই তারা ১১ বার এই শিরোপা জয় করেছে যা অন্য যেকোন ক্লাবের তুলনায় বেশী। এই ক্লাবের মূল লক্ষ্যই হলো চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতা। প্রতিটি অনুশীলন সেশনে আমরা কঠোর পরিশ্রম করি যাতে করে এই শিরোপা জেতা যায়। আশা করছি আমাদের জন্য আরো অনেকট ট্রফি অপেক্ষা করছে। ”

বেল আরো বলেন, “চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠতে হলে পুরো দলকে দারুণ উজ্জীবিত হতে হয়। অবশ্যই এবারের মৌসুমের ফাইনালটি আমার জন্য বিশেষ কিছু। কারন কার্ডিফে এটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিষয়টি আমাকে বাড়তি অনুপ্রেরণা যোগাচ্ছে। আমরা কঠোর পরিশ্রম করছি যাতে করে ফাইনালের টিকিট নিশ্চিত করতে পারি। ”

লা লিগায় শনিবার স্পোর্টিং গিওনকে ৩-২ গোলে পরাজিত করে জিনেদিন জিদানের দল লা লিগা টেবিলের শীর্ষে অবস্থান করছে।

পূর্ববর্তী নিবন্ধযারা ধর্মের নামে মানুষ হত্যা করে তারা মুসলমান নয় : মালালা
পরবর্তী নিবন্ধআমার দেশে শাহরুখ খান ভীষণ জনপ্রিয়: ওকস