আমার দেশে শাহরুখ খান ভীষণ জনপ্রিয়: ওকস

পপুলার২৪নিউজ ডেস্ক:

বলিউডের বাদশা শাহরুখ খানের জনপ্রিয়তা সেই কবেই দেশের সীমানা অতিক্রম করে অনেক দেশে ছড়িয়ে গেছে। এশিয়ায় তো বটেই পাশ্চাত্যও দখল করে ফেলেছেন কিং খান। নিজ দেশ ইংল্যান্ডে শাহরুখের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া বলে জানালেন ইংলিশ পেস অলরাউন্ডার ক্রিস ওকস। চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে এখন ভারতে ওকস। শাহরুখের দল কলকাতায় খেলার সুযোগ পেয়ে তিনি বেজায় খুশি!

এবারই প্রথম আইপিএলের নিলামে নাম উঠে ওকসের। প্রথমবার নিলামে উঠেই বিক্রি হয়েছেন তিনি। স্কাই স্পোর্টস টিভি স্বত্ব নেয়ার পরে ইংল্যান্ডে অনেকে দেখতে পাচ্ছে আইপিএল। এবার তো আইপিএলের রমরমা বাজার ইংল্যান্ডে। কারণ ইংল্যান্ডের অনেক তারকা খেলোয়াড় এবার খেলছেন আইপিএলে। বিশেষভাবে স্টোকসের খেলা দেখতে সকলেই মুখিয়ে আছেন। ওকস বলেছেন, “আমাদের দেশে শাহরুখ অনেক জনপ্রিয়। শাহরুখের সব ছবিই দেখেছে আমাদের দেশের জনগণ। তাই শাহরুখের দলে খেলতে পেরে আমি খুশি। ”

পরিবার-বন্ধুদের সাথে নিয়েই আইপিএলের নিলাম দেখেছেন তিনি। নিলামের স্মৃতি রোমন্থন করতে গিয়ে ওকস বলেন, “পরিবার-বন্ধুদের নিয়ে শুরু থেকেই নিলাম দেখছিলাম। বিক্রি হবার পর সবাই আমাকে অভিনন্দন জানায়। পরে আমি সবাইকে বলি, আমি আবারো কলকাতা যাচ্ছি। কলকাতা নিয়ে অনেক গল্প তাদের বলি। গত কয়েক বছর কলকাতা নাইট রাইডার্সের অনেক ম্যাচও দেখেছি। কলকাতা নাইট রাইডার্স অনেক বড় ফ্র্যাঞ্চাইজি। দু”বার চ্যাম্পিয়নও হয়েছে তারা। ”

ইংল্যান্ডে কলকাতা নাইট রাইডার্সের ভক্ত অনেক বেশি হওয়ার কারণ হিসেবে তিনি জানান, “আমার দেশে শাহরুখ খুব জনপ্রিয় একজন ব্যক্তিত্ব। ইংল্যান্ডে অসংখ্য ভক্ত আছে শাহরুখের। তার সবকটি ছবি ভক্তরা দেখে ফেলেছে। আমি শাহরুখের দলে যুক্ত হওয়াতে আমারও ভক্ত সংখ্যা বেড়ে গেছে। হা..হা..হা। ”

পূর্ববর্তী নিবন্ধরিয়ালের ‘আসল’ প্রতিযোগিতা চ্যাম্পিয়নস লিগ: বেল
পরবর্তী নিবন্ধআওয়ামী লীগে ফার্মের মুরগি ঢুকেছে: ওবায়দুল কাদের