রংপুরে ভাষা শহীদদের প্রতি এরশাদের শ্রদ্ধা

পপুলার২৪নিউজ, জেলা প্রতিনিধি:
অমর একুশে ও মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার রাতে একুশের প্রথম প্রহরে রংপুরে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি।

এসময় পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের, রংপুরের সিটি কর্পোরেশনের মেয়র মুক্তিযোদ্ধা শরফুদ্দিন আহমেদ ঝন্টু, বিভাগীয় কমিশনার হাসান আহমেদ, রংপুর পুলিশ রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম পিপিএম, সহ জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক দল আওয়ামী লীগ, বিএনপি, সিপিবি, জাসদ, বাসদ, ওয়ার্কাস পার্টিসহ সকল রাজনৈতিকদল ও ছাত্রসংগঠন, বিভিন্ন পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন স্তরের সাধারণ মানুষ স্কুল কলেজের শিক্ষার্থীরা শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এরপর সকালের আলো ফুটতেই দিনভর শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।  উদীচী শিল্পীগোষ্ঠী, সম্মিলিত সাংস্কৃতিক জোট, বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পাবলিক লাইব্রেরি চত্বরের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

এদিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শহীদ মিনারে উপাচার্য প্রফেসর ড.একেএম নুর-উন-নবীর নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধশ্রীলঙ্কা সফর: ফিরলেন মুস্তাফিজ-রুবেল, বাদ পড়লেন ইমরুল
পরবর্তী নিবন্ধভাঙা সম্পর্ক জোড়া দিতে জেনেনিন ৭ উপায়