যুক্তরাষ্ট্রকে মুচলেকা দিয়ে ক্ষমতায় এসেছিল বিএনপি: প্রধানমন্ত্রী

মাগুরা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিযোগ করে বলেছেন, ২০০১ সালে যুক্তরাষ্ট্রকে মুচলেকা দিয়ে ক্ষমতায় এসেছিল বিএনপি।

মঙ্গলবার বিকালে মাগুরার মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি একথা বলেন।

শেখ হাসিনা বলেন, যুক্তরাষ্ট্রকে মুচলেকা দিয়ে ২০০১ সালে ক্ষমতায় আসে বিএনপি। ক্ষমতায় এসে তারা সারা দেশে শুরু করে অত্যাচার নির্যাতন। তাদের আমলে এই মাগুরা সন্ত্রাসের রাজত্ব ছিল।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, মাগুরায় উপ-নির্বাচনে বিএনপি ভোট চুরি করে এবং এই দলের নেত্রী তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া চুরির দায় মাথায় নিয়ে ক্ষমতাচ্যুত হন।

প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে কাজ করছে সরকার। বাংলাদেশে যত উন্নয়ন হয়েছে, তা আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে।

এসময় প্রধানমন্ত্রী তার সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।

এই জনসভা থেকে তিনি সম্প্রতি শ্রীলংকার বিপক্ষে শততম টেস্টে জয়লাভ করায় মাগুরার সন্তান সাকিব আল হাসানসহ

দেশবাসীকে অভিনন্দন জানান

২৫০ শয্যাবিশিষ্ট মাগুরা হাসপাতাল, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এবং বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামসহ প্রায় ৩১০ কোটি টাকার ১৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৯টি নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাগুরা স্টেডিয়ামে প্রস্তুতকৃত ফলক উন্মোচনের মাধ্যমে ১৫০ কোটি ৩১ লাখ টাকা ব্যয়ে সম্পন্ন হওয়া ১৯টি প্রকল্পের উদ্বোধন করেন ।

এদিকে প্রধানমন্ত্রীর ভাষণ শোনা ও সরাসরি দেখার জন্য মাগুরা, ঝিনাইদহ, যশোর, নড়াইল, চুয়াডাঙ্গা, সাতক্ষীরাসহ খুলনা বিভাগের গ্রাম-গঞ্জের হাজার হাজার মানুষের স্রোত মাগুরা শহরে যেন আছড়ে পড়েছে।

সকাল থেকে বাস, ট্রাক, মিনিবাস, ইজিবাইক, অটো, মোটরসাইকেল ইত্যাদি যানবাহনে মানুষ ছুঁটে আসছে জনসভায়। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ভাষণ শোনার জন্য অধীর আগ্রহে রয়েছে হাজারো নারী, পুরুষ শিশুসহ সব বয়সী মানুষ।

এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাগুরা সফরকে কেন্দ্র করে গোটা শহর বর্ণিল সাজে সাজানো হয়েছে। সর্বশেষ ২০০৮ সালে মাগুরা আসেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধমুসা বিন শমসেরের গাড়ি আটক
পরবর্তী নিবন্ধখালেদার সঙ্গে কানাডার হাইকমিশনারের সাক্ষাৎ