মৌলভীবাজারে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে সাগরিকা ভবন, শমসের নগর রোড,চৌমুনা,মৌলভীবাজার এ শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। আজ রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের সম্মানিত পরিচালক মোহাম্মদ ওলিউর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব ফজলুর রহমান। বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার পৌরসভার সাবেক মেয়র এডভোকেট ফয়জুল করিম ময়ুন, মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক আব্দুর রহিম রিপন। ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানে যোগ দেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা।

অনুষ্ঠানের সভাপতি এনআরবিসি ব্যাংকের সম্মানিত পরিচালক মোহাম্মদ ওলিউর রহমান বলেন, করোনাভাইরাসের এই মহামারির সময় এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের পাশে আছে। তিনি বলেন, এনআরবিসি ব্যাংক শুরু থেকেই সর্বাধুনিক প্রযুক্তিগত ব্যাংকিং সেবা দিয়ে যাচ্ছে, যার সুফল গ্রাহকগণ পাচ্ছেন।
অনুষ্ঠানে ব্যাংকের মুন্সিবাজার শাখার প্রধান  মোহাম্মদ শফিক মিয়া মজুমদার, মৌলভীবাজার উপশাখার ইনচার্জ জনাব এম আজিজুর রহমান সহ সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘‘এনআরবিসি প্লানেট’’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

পূর্ববর্তী নিবন্ধকরোনামুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল
পরবর্তী নিবন্ধকাফনের কাপড় পরে শুকতারার মানববন্ধন