মুকসুদপুরে ভ্যান ও অটোবাইক অজ্ঞান পার্টি ছিনতাইকারী ২ সদস্য আটক

পপুলার২৪নিউজ হায়দার হোসেন গোপালগঞ্জ প্রতিনিধি :

সংঘবন্ধ অজ্ঞানপার্টি ভ্যান ও অটোবাইক ছিনতাইকারী দলের ২ সদস্য আটক করেছে মুকসুদপুর থানা পুলিশ। আটকের পরে রিমান্ডে আনার পর আজ বৃহস্পতিবার পুলিশের কাছে কি কৌশলে অজ্ঞান করে ভ্যান অটোবাইক ছিনতাই করার তথ্য প্রকাশ করেছে। অটোবাইক ছিনতাই শেষে কোন কুলকিনারা না পেয়ে একটি মোবাইল ফোনের সুত্র ধরে প্রেমের ফাঁদে ফেলে ছিনতাইকারীদের গ্রেফতার করেছে পুলিশ।

জানাযায় মুকসুদপুর থানার কলিয়া গ্রামের জলিল শেখের ছেলে দুলাল শেখকে অজ্ঞান করান ওষুধ খাওয়ায়ে অটোবাইক ছিনতাই হয়। ৩০ মার্চ বৃহস্পতিবার বিকালে মুকসুদপুর সদর বাজার থেকে তার অটোতে ২ জন যাত্রী মুকসুদপুর হতে গেড়াখেলা বাজারের আগে ফাকা স্থান থেকে তাকে খাবারের সাথে নেশাদ্রব্য মিশিয়ে অজ্ঞান করে অটোবাইক এবং কাছে থাকা ব্যাবহার্য মোবাইল ফোনটি নিয়ে যায়। পরে তাকে অচেতন অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে মুকসুদপুর হাসপাতালে ভর্তি করে। পরে ছিনতাইকৃত মোবাইল দিয়ে কল করে বিভিন্ন সময় টাকা দাবি করে।
মুকসুদপুর থানার এস আই দীপক সরকার জানান থানায় মামলা হওয়ার পরে ছিনতাই কৃত মোবাইল নাম্বারে একটি মেয়েকে দিয়ে সুকৌশলে কথা বলানো হয়। পরবর্তীতে প্রেমের ফাঁদে ফেলে মুকসুদপুর কলেজ মোড়ে দেখা করতে আসলে ১১ এপ্রিল মঙ্গলবার সকালে মাদারীপুর জেলার ডাসা থানার দক্ষিনবাউতলী গ্রামের মৃত আইয়ুব আলী খন্দকারের ছেলে বজলুর রহমান খন্দকার (৪৪), গোপালগঞ্জ জেলার কাশয়িানী উপজেলার রাজপাট গ্রামের মৃত ইউসুফ মোল্লার ছেলে দেলোয়ার মোল্যা কে (৪৫) গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পরে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই দীপক সরকার আদালত থেকে রিমান্ড এন জিজ্ঞাবাদের অটোবাইক ছিনতাইয়ের কৌশল রহস্য উদঘাটন করেছে।
এসআই দীপক সরকার আরও জানান আসামীদের জিজ্ঞাসাবাদের পর রহস্য উঘাটন শেষে মামলার চার্জসীট আদালতে দেয়া হবে। বিজ্ঞ আদালতে চার্জশীট এবং স্বাক্ষী প্রমানের ভিত্তিতে দোষীদের শাস্তি বিধান করবেন।

পূর্ববর্তী নিবন্ধনোয়াখালীর সুন্দলপুরের ২ নম্বর কূপ থেকে গ্যাস উত্তোলন শুরু
পরবর্তী নিবন্ধজমে উঠেছে মুকসসুদপুর পৌর নির্বাচন মেয়র পদে ৬ জনের মধ্যে ৫ জনই মিয়া