মুকসুদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

হায়দার হোসেন, গোপালগঞ্জ প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

গোপালগঞ্জের মুকসুদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা বুধবার মুকসুদপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শেষ হয়েছে। বঙ্গবন্ধু টুর্নামেন্টে ৫০ নং বাজার বনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-১ গোলে ১৭১ নং বাশবাড়িয়া উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে এবং বঙ্গমাতা টুর্নামেন্টে ৭৭ নং ধর্মরায়বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ৪-০ গোলে নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আশ্রাফুল আলম শিমূল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নঈম মোহাম্মাদ মারুফ খান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার ও টুর্নামেন্টের সদস্য সচিব মুন্সী রুহুল আসলাম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার শেখর রঞ্জন ভক্ত, মনিমহন বাড়ৈ, জাকির হোসেন, জিল্লুর রহমান, সিহাব খান ও ১নং টেংখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওহিদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মহারাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরইসলাম বাকি। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনের এই খেলা শুরু ও শেষ হয়। এছাড়া উপজেলার বিভিন্ন স্কুল থেকে আগত প্রধান ও সহকারী শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। খেলা পরিচালনা করেন বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক হায়দার রহমান ফটু।

পূর্ববর্তী নিবন্ধ‘১৫ ফেব্রুয়ারি ও ৫ জানুয়ারির মতো নির্বাচন আর নয়’
পরবর্তী নিবন্ধআইন শৃংখলা ও শিক্ষা কার্যক্রম নিয়ে শংকা ॥ কোটালীপাড়া কলেজ ছাত্র সংসদ নির্বাচন স্থগিত