মুকসুদপুরে অগ্নিকান্ডে ৭টি ব্যাবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

দেলোয়ার হোসেন মুকসুদপুর, (গোপালগঞ্জ), প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুরে অগ্নিকান্ডে ৭টি ব্যাবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই।১৮জুন রবিবার রাত ৩টা উপজেলার বাটিকামারী ইউনিয়ন বাহাড়া বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা বলেন ,বাজারের আওলাদ মিয়ার মদি ও চায়ের দোকানের চুলা উপর চলা শুখাতে দিয়ে বাড়ীতে চলে যায় চুলা থেকে আগুনের সূত্রপাত হয়।

এসময় আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে ওই বাজারের, ব্যবসায়ীদের নগদ টাকাসহ মালামাল পুড়ে যায় আরিফ সার, চাল ডিলার আওয়াদ মদি ও চায়ের দোকান নগদ ৮ হাজার শহিদ শেখ মুরগী,মাসুদ কাচামালের, জহুর শেখ মুগরী নগদ ১২হাজার , দোকান, সৈয়দ আলী ১২হ্জর টাকা পুড়ে যায়।পরে খবর পেয়ে মুকসুদপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে তিন ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

ক্ষয়গ্রস্ত মোঃ আরিফ জনান আমার সার, চাল ডিলার সাথে ফসলের ঔষাধ ছিলো সারা দিন বেশাকিনা করেছি নগদ ২লাখ টাকার বেশি দোকানে রেখে বাড়িতে যাই সার চাল ঔষাধ দিয়ে প্রায় ২০ লাখ টাকার মালামাল অগ্নিকান্ডে ক্ষয় ক্ষতি হয়েছে ।

অগ্নিকান্ডের ঘটনাস্থল মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়ন চেয়ারম্যান ইবাদত মাতুব্বর বাহাড়া বাজারে পরিদর্শন করে অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্থদের সমাবেধনা জানান। অগ্নিকান্ডে ৭জন ব্যবসায়ী কে সর্বসান্ত করে দিয়েছে। আগুনে পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানের মালিকগন জানান আমাদের দোকানে যা কিছু ছিল সবই পুড়ে ছাই কিছুই আর অবশিষ্ট নেই। মুকসুদপুর ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার সজিবুর রহমান জানান আমরা সংবাদ পাওয়ার সাথে সাথে চলে এসেসি আমাদের টিম দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

পূর্ববর্তী নিবন্ধরূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক হলেন কমল ভট্টাচার্য্য
পরবর্তী নিবন্ধপ্রস্তাবিত বাজেট দেশীয় লিফট শিল্প বিকাশে সহায়ক