মির্জা আব্বাসের বাসায় ককটেল নিক্ষেপ

নিজস্ব প্রতিবেদক:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী মির্জা আব্বাসের বাসায় ককটেল নিক্ষেপ করা হয়েছে। যদিও তিনি বেশকিছুদিন ধরে কারাগারে রয়েছেন।

মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ৮টার দিকে মির্জা আব্বাসের রাজধানীর শাহজাহানপুরের বাসা লক্ষ্য করে দুইটি ককটেল নিক্ষেপ করা হয়েছে।

মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাসের বরাতে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, মঙ্গলবার সকাল ৮টার দিকে মোটরসাইকেলে করে দুজন আরোহী এসে মির্জা আব্বাসের রাজধানীর শাহজাহানপুরের বাসা লক্ষ্য করে পর পর দুইটি ককটেল নিক্ষেপ করে। একটি ককটেল বিকট শব্দে বিস্ফোরিত হয় এবং অপর একটি ককটেল সম্পূর্ণ অবিস্ফোরিত থাকে। এসময় পুরো বাড়ি ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়।

দিদার বলেন, ককটেল বিস্ফোরণে মুহূর্তের মধ্যে বাসায় অবস্থান করা মির্জা আব্বাসের নিরাপত্তাকর্মীরা দৌড়ে গেলে মোটরসাইকেলটি চলে যায়। এসময় নিরাপত্তাকর্মীরা বাসার গেটের সামনে গিয়ে ইউনিফর্ম পরা ৬/৮জন পুলিশকে ৩/৪টি মোটর সাইকেলসহ অবস্থান করতে দেখেন।

তিনি আরও বলেন, মোটরসাইকেল আরোহী এবং ককটেল নিক্ষেপের ঘটনাটি পুলিশের কাছে জানতে চাইলে এ বিষয়ে পুলিশ কোনো সদুত্তর দিতে পারেনি বলে মির্জা আব্বাসের নিরাপত্তা কর্মীরা জানান।

পূর্ববর্তী নিবন্ধঢাকা-কক্সবাজার: নতুন ট্রেনের নাম ‘কক্সবাজার এক্সপ্রেস’
পরবর্তী নিবন্ধভালোবাসা নাকি টাকা কোনটির মূল্য বেশি?