মাঠ ছাড়ার সময় টানেলে কান্নায় ভেঙে পড়লেন শাদাব খান

স্পোর্টস ডেস্ক : ভারতের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দারুণ লড়াই করেও শেষ বলে গিয়ে হেরে যায় পাকিস্তান। একইভাবে বৃহস্পতিবার জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও দারুণ লড়াই করে শেষ বলে গিয়ে ১ রানে হেরে যায় তারা। জিম্বাবুয়ের বিপক্ষে এমন হার মানতে পারছেন না পাকিস্তানের ক্রিকেটাররা।

হারের পর মাঠ ছাড়ার সময় টানেলে কান্নায় ভেঙে পড়েন শাদাব খান। সেই ভিডিও আজ শুক্রবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায় হাঁটু গেড়ে মাথা নিচু করে হাপুস নয়নে কাঁদছেন শাদাব। সেখান থেকে তাকে অনেক কষ্টে একজন টিম স্টাফ ড্রেসিং রুমের ভেতরে নিয়ে যান।

শাদাবের অবশ্য কান্না করার পেছনে যৌক্তিক কারণ রয়েছে। বল হাতে ২৩ রান দিয়ে ৩ উইকেট নিয়ে জিম্বাবুয়েকে ১৩০ রানের মধ্যে আটকে রাখতে অবদান রাখেন তিনি। এরপর রান তাড়া করতে নেমে ৩৬ রানেই ৩ উইকেট হারিয়ে বসে পাকিস্তান। সেখান থেকে শান মাসুদ ও শাদাব চতুর্থ উইকেটে ৫২ রানের জুটি গড়েন। দলীয় ৮৮ রানের মাথায় উড়িয়ে মারতে গিয়ে লং অফ শন উইলিয়ামসের হাতে ধরা পড়েন ব্যক্তিগত ১৭ রানে। তিনি আর কিছুক্ষণ থাকতে পারলে দলীয় সংগ্রহে আরও কিছু রান যোগ করা যেত সহজে। তাতে করে হয়তো পরাজয়ের স্বাদ নিতে হতো না পাকিস্তানকে।

সুপার টুয়েলভের তৃতীয় ম্যাচে রোববার নেদারল্যান্ডসের মুখোমুখি হবে পাকিস্তান।

 

পূর্ববর্তী নিবন্ধ২ লাখ টাকার শাড়িতে নজর কেড়েছেন আল্লু অর্জুনের স্ত্রী স্নেহা রেড্ডি
পরবর্তী নিবন্ধনোরা ফাতেহিকে অশালীনভাবে স্পর্শ, মুখ খুললেন সেই কোরিওগ্রাফার