মাগুরায় শেষ হলো তিন দিনব্যাপী জেলা ইজতেমা

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

মাগুরায় শেষ হলো তিন দিনব্যাপী জেলা ইজতেমা

মাগুরা শহরের আদর্শ কলেজ ও সরকারি বালক বিদ্যালয় মাঠে আখেরি মোতাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে তিন দিনব্যাপী জেলা ইজতেমা। শনিবার দুপুর ১২টায় মোনাজাত শুরু হয়।

প্রায় ২০  মিনিটব্যাপী আখেরি মোনাজাতে জেলার চার উপজেলার অর্ধ লক্ষাধিক মুসল্লি অংশ নেন।মোনাজাতে অংশ নিতে সকাল থেকেই জেলা সদর, শ্রীপুর, মহম্মদপুর এবং শালিখা উপজেলার গ্রাম-গঞ্জ. হাট-বাজার, পাড়া-মহল্লা থেকে মানুষ ইজতেমার মাঠে ভিড় করেন। এমনকি বিভিন্ন  স্থান থেকে নারী ও শিশুরা ইজতেমা মাঠের আশপাশের পাড়া-মহল্লার বাড়িতে অবস্থান নিয়ে  মোনাজাতে অংশ নেন। মোনাজাত চলাকালে ইজতেমা মাঠসংলগ্ন মাগুরা-ঝিনাইদহ মহাসড়কে যান চলাচল স্থবির হয়ে পড়ে। বাসসহ বিভিন্ন যানবহনে অবস্থানকারীরা স্ব-স্ব অবস্থানে থেকে মোনাজাতে অংশ নেন। মোনাজাত পরিচালনা করেন ঢাকার কাকরাইল জামে মসজিদ তাবলিগ জামাতের সুরা হযরত মাওলানা রবিউল হক।

মোনাজাতে বিশ্ব মুসলিম উম্মাহসহ বাংলাদেশের শান্তি সমৃদ্ধি ও শান্তি কামনা করা হয়। তিন দিনব্যাপী জেলার এ ইজতেমা উপলক্ষে গোটা এলাকায় নেওয়া হয় কঠোর নিরাপত্তা ব্যবস্থা। মাগুরা জেলা প্রশাসক মাহবুবর রহমান, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুলসহ বিভিন্ন স্তরের সরকারি-বেসরকারি কমকর্তা ও রাজনৈতিক ব্যক্তিরা   মোনাজাতে অংশ নেন।

পূর্ববর্তী নিবন্ধজাতিসংঘকে ভারতের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি পাকিস্তানের
পরবর্তী নিবন্ধমস্তিষ্ক সুস্থ রাখার জন্য ডায়েট