বিজিএমইএ কে ভবন নির্মাণে জমি দেওয়া হবে : বাণিজ্যমন্ত্রী

পপুলার২৪নিউজ প্রতিবেদক:
বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতিকে (বিজিএমইএ) উত্তরায় অফিস ভবন করার জন্য জমি দেওয়া হবে। সেখানে আগামী দু-তিন বছরের মধ্যেই তারা নিজেদের অফিস ভবন নির্মাণ করতে পারবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। সোমবার সচিবালয়ে বাংলাদেশে নিযুক্ত কাতারের রাষ্ট্রদূত আহমেদ মোহম্মেদ আল বিয়াইমির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তোফায়েল আহমেদ বলেন, আদালতের এ রায়ে ভবন ভাঙার সিদ্ধান্তের সঙ্গে শ্রমিকদের কোনো সম্পর্ক নেই। কাজেই শ্রমিক অসন্তোষের কোনো প্রশ্নই ওঠে না। সর্বোচ্চ আদালতের সিদ্ধান্ত সবাইকে মানতে হবে।

তিনি আরও বলেন, মহান মুক্তিযুদ্ধে যে ৩০ লাখ লোক শহীদ হয়েছেন এই সংখ্যার সঙ্গে পৃথিবীর কারও কোনো দ্বিমত নেই। এই সংখ্যা নিয়ে দ্বিমত শুধু বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার। তার বক্তব্যের সঙ্গে পাকিস্তানের আইএসের বক্তব্যের মিল পাওয়া যায়।

বাণিজ্যমন্ত্রী বলেন, কাতার বাংলাদেশের বিভিন্ন খাতে বিনিয়োগে আগ্রহী। এসব বিষয় নিয়ে আলোচনা চলছে। বাংলাদেশে এক শ ইপিজেডের মধ্যে কাতারের ব্যবসায়ীরাও একটিতে বিনিয়োগ করতে পারেন। এ বিষয়ে আমরা তাদের প্রস্তাব দিয়েছি।

পূর্ববর্তী নিবন্ধমাধবপুরে বালুর ট্রাক থেকে চার মণ গাঁজা উদ্ধার
পরবর্তী নিবন্ধবিমানের ছয় কর্মকর্তাসহ ১৮ জনের বিরুদ্ধে চার্জশিট