বিএনপি এখন প্রেস রিলিজ ও ফেসবুক নির্ভর দল: এরশাদ

 জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি এখন প্রেস রিলিজ ও ফেসবুক নির্ভর দল। বিএনপিই আমাদের ওপর সবচেয়ে বেশি অত্যাচার চালিয়েছে। এর প্রতিফলন এখন তারা পাচ্ছে।

মঙ্গলবার সকালে খুলনার সার্কিট হাউস সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

আগামী খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী এস এম মুশফিকুর রহমানের আনুষ্ঠানিক নির্বাচনী কার্যক্রম উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এরশাদ বলেন, দীর্ঘ ২৬ বছর আমরা ক্ষমতার বাইরে ছিলাম। এর মধ্যে ছয় বছর আমাকে জেলে থাকতে হয়েছে। নির্বাচনে অংশ নিতে দেয়া হয়নি। সেই জাতীয় পার্টি আর আজকের পার্টির মধ্যে অনেক ফারাক। জাতীয় পার্টি এখন রাজনীতিতে ফ্যাক্টর হয়ে দাঁড়িয়েছে।

এসময় তিনি জাতীয় পার্টির শাসন আমলে খুলনার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, খুলনা বিশ্ববিদ্যালয় ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল প্রতিষ্ঠা এবং খুলনায় পানি সমস্যা সমাধানের ব্যবস্থা হয়েছে জাতীয় পার্টির আমলেই।

তিনি খুলনাবাসীকে জাতীয় পার্টির সঙ্গে থাকার অহ্বান জানিয়ে বলেন, আমাদের সঙ্গে থাকুন সুখের মুখ দেখবেন।

পরে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ কেক কাটার মধ্য দিয়ে আসন্ন কেসিসির মেয়র প্রার্থী এসএম মুশফিকুর রহমানের নির্বাচনী কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন।

কেসিসি নির্বাচন প্রস্তুতি কমিটির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ খায়রুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, যুগ্ম-মহাসচিব ও জেলা সভাপতি মো. শফিকুল ইসলাম মধু, পার্টির কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোল্লা মুজিবর রহমান প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন কেসিসি নির্বাচন প্রস্তুতি কমিটির সদস্য সচিব তৈমুর হোসেন শাহীন। এছাড়া পার্টির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধমাগুরায় স্কুলছাত্রী উত্ত্যক্তকারীর শাস্তির দাবিতে মানববন্ধন
পরবর্তী নিবন্ধসিরাজগঞ্জের বীরমাতা সুর্য্য বানু আর নেই