বিএনপি উগ্র মৌলবাদী দলের দিকে ধাবিত হচ্ছে: হানিফ

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি পুলিশের ওপর হামলা ও অতীত কর্মকাণ্ডের মাধ্যমে প্রমাণ করেছে তারা একটি সন্ত্রাসী দল। বিএনপি গণতন্ত্রে বিশ্বাসী নয়, তারা উগ্র মৌলবাদী দলের দিকে ধাবিত হচ্ছে।

শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়া ইসলামীয়া কলেজ মাঠে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এরপর তিনি মার্চ’ ৭১ এ স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদ কর্তৃক প্রথম দেশের পতাকা উত্তোলনকারীদের সংবর্ধনা-সম্মাননা প্রদান ও রহিমা-আফছার একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে যোগ দেন।

তিনি বলেন, তারা সব সময় শান্তি নষ্ট করে আসছে। আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী এসব শান্তি নষ্টকারীদের গ্রেফতার করেছে। যারা সন্ত্রাসী কার্যক্রম করেছে তাদের ধরা পুলিশের দায়িত্ব। সন্ত্রাসী কাজ করবেন আর ধরলে বলবেন দমন-পীড়ন হচ্ছে এই ধরনের মিথ্যাচার করে পার পাওয়া যাবে না।

হানিফ বলেন, শেখ হাসিনার সরকারের অধীনে বর্তমান কমিশন নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সক্ষম। যে কারণে তত্ত্বাবধায়ক সরকার বা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করার কোনো যৌক্তিকতা নেই।

তিনি আরও বলেন, আইনশৃংখলা বাহিনী আরও কঠোর ভূমিকা নিয়ে সন্ত্রাসী নাশকতামূলক কর্মকাণ্ড দমন করবে। আর খালেদা জিয়াকে রাজনীতি থেকে সরানোর কোনো অভিপ্রায় নেই আওয়ামী লীগের। খালেদা জিয়া এবং বিএনপি নেতারা তাদের অতীত দুর্নীতি এবং সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

প্রথম পতাকা উত্তোলনকারী সহযোগীদেরও সংবর্ধনা দেওয়া হয়। এ সময় প্রশাসনিক কর্মকর্তা, আওয়ামী লীগ দলীয় নেতাকর্মী ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধলন্ডনে বাংলাদেশি হত্যায় এক ব্রিটিশের ৪৩ বছর সাজা
পরবর্তী নিবন্ধবাঘাইছড়িতে ধর্ষণের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ