‘বিএনপির ভিশন-২০৩০ আগামী নির্বাচনে অংশগ্রহণের প্লাটফর্ম’

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ভিশন-২০৩০ আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের প্লাটফর্ম।

শুক্রবার রাজধানীর সেগুনবাগিচাস্থ শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে শেখ রাসেল শিশু কিশোর সংসদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

কামরুল ইসলাম বলেন, আগামী নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করবে এটা তারা আগে থেকেই প্লাটফর্ম তৈরি করছে। বাংলাদেশের মানুষ আর বোকা নয়, যে তাদের আবার ভোট দিবে। মানুষ এখন উন্নয়নের কথা ভাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া যে দেশের উন্নয়ন হবে না তাও দেশের মানুষ জানে।

তিনি বলেন, খালেদা জিয়ার ভিশন ২০৩০ ধাপ্পাবাজি-ভেলকিবাজি। এই সব করে বিএনপি জনগণের কাছে পৌঁছাতে পারবে না। তাদের ভেলকিবাজি দেশের মানুষ বুঝে ফেলেছে।

খাদ্যমন্ত্রী বলেন, আমাদের টার্গেট ২০২১ সালে মধ্যম আয়ের দেশ, ২০৪১ সালে উন্নত দেশে উন্নীত হওয়া। এখন আমাদের দায়িত্ব, দেশের মানুষকে নিরাপদ খাদ্যপ্রাপ্তির যে অধিকার সেটা নিশ্চিত করা। এক সময় বাংলাদেশ ছিল খাদ্য ঘাটতির দেশ, অভাবের দেশ, মঙ্গার দেশ, দুর্ভিক্ষের দেশ। কিন্তু এখন আর সে অবস্থা নেই। দেশের ১৬ কোটি মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য নিরাপত্তা দিতে সক্ষম হয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধবিক্রমকে নিয়ে যা বললেন সোনিকার মা
পরবর্তী নিবন্ধবন্ধ হয়ে যাচ্ছে ‘ইচ্ছেনদী’ সিরিয়াল!