বিএনপির কর্মসূচি আদালতের বিরুদ্ধে :  কাদের

অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির কর্মসূচি অাদালতের বিরুদ্ধে। অাদালতের রায়কেও তারা সংবিধানবিরোধী বলেছেন। তিনি বলেন, এক দিকে তারা ধৈর্য ধরার কথা বলছেন অারেক দিকে তাণ্ডব করছেন। এগুলো অত্যন্ত ন্যক্কারজনক।

খালেদা জিয়ার রায়ের প্রতিক্রিয়ায় বৃহস্পতিবার রাতে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে এ কে এম এনামুল হক শামীম, ড. অাবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, দেলোয়ার হোসেন, মোল্যা মো. অাবু কাউসার, এস এম কামাল, মারুফা অাক্তার পপি প্রমুখ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, অাদালতে যাওয়ার সময় পুলিশের ওপর তারা হামলা চালায়। অাইনশৃঙ্খলা বাহিনীর কারণে এবং অামাদের নেতাকর্মীদের সতর্ক দৃষ্টির কারণে বড় ধরনের নাশকতা তারা করতে পারেনি। তিনি বলেন, প্রতিটি স্থানে অাওয়ামী লীগের নেতাকর্মীরা সতর্ক অবস্থান গ্রহণ করায় ফখরুল সাহেবদের দুরভিসন্ধি সফল হয়নি। তাদের অবস্থা এমন হয়েছে যে লণ্ডভণ্ড করে দে মা লুটেপুটে খাই। তারা ক্ষমতায় থাকতেও খেয়েছে এখনও তারা খেতে চায়।

তিনি অাগামীতেও অাওয়ামী লীগ নেতাকর্মীতের সতর্ক থাকার পরামর্শ দেন। তিনি বলেন, সহিংসতা করলে তার উত্তর পুলিশ দেবে। এখানে অাওয়ামী লীগ নেতাকর্মীদের মাতামাতির প্রয়োজন নেই।

 

পূর্ববর্তী নিবন্ধব্যাটিং ব্যর্থতায় চাপ নিয়ে দিন শেষ বাংলাদেশের
পরবর্তী নিবন্ধসংকটের মধ্যে মালদ্বীপে পৌঁছেছে ইইউ প্রতিনিধিদল