বাংলাদেশে পৌঁছেছেন সৌদি স্পিকার

পপুলার২৪নিউজপ্রতিবেদক:
সৌদি আরবের মজলিশ আশ শুরার স্পিকার ড. আব্দুল্লাহ বিন মোহাম্মদ বিন ইব্রাহীম আলী আল শেখ তিন দিনের সফরে বাংলাদেশে পৌঁছেছেন। তিনি আগামী শনিবার পর্যন্ত ঢাকায় অবস্থান করবেন। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করবেন।

আজ বৃহস্পতিবার সকালে ড. আব্দুল্লাহ বিন মোহাম্মদ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছালে তাকে স্বাগত জানান জাতীয় সংসদের প্রধান হুইপ আ স ম ফিরোজ। এ সময় উপস্থিত ছিলেন হুইপ মো. শহীদুজ্জামান সরকার, হুইপ মো. শাহাব উদ্দিন, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সৌদি-বাংলাদেশ মৈত্রী গ্রুপের চেয়ারপারসন বজলুল হক হারুন, জাতীয় সংসদের জ্যেষ্ঠ সচিব ড. আবদুর রব হাওলাদার, বাংলাদেশে নিযুক্ত সৌদি রাষ্ট্রদূত আব্দুল্লাহ এইচ এম আল মুতাইরি প্রমুখ।

স্পিকারের পক্ষে ফুলেল শুভেচ্ছা জানিয়ে প্রধান হুইপ বলেন, “মজলিশ আশ শুরা ও বাংলাদেশ জাতীয় সংসদের যৌথভাবে কাজ করার সুযোগ রয়েছে। উভয় দেশের সংসদ সদস্যদের সফর বিনিময়ের মাধ্যমে এ কাজের পরিধি আরো বৃদ্ধি করা সম্ভব হবে। এ সময় সৌদি স্পিকার বলেন, সৌদি আরব ও বাংলাদেশের মধ্যে সম্পর্ক অত্যন্ত বন্ধুত্বপূর্ণ। ” ভবিষ্যতে দুই দেশের পারস্পরিক সম্পর্ক আরো সুদৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধআদালতে ধর্ষণ মামলার জবানবন্দী দিচ্ছেন দুই শিক্ষার্থী
পরবর্তী নিবন্ধজঙ্গি আস্তানা সন্দেহে এবার নাটোরে বাড়ি ঘেরাও