আদালতে ধর্ষণ মামলার জবানবন্দী দিচ্ছেন দুই শিক্ষার্থী

পপুলার২৪নিউজ প্রতিবেদক:
আদালতে জবানবন্দি দিচ্ছেন রাজধানীর বনানীতে ধর্ষণের শিকার দুই ভিকটিম। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে তারা জবানবন্দি দিচ্ছেন। আদালত সূত্রে এ তথ্য জানা গেছে।

উল্লেখ্য, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে গত ৬ মে বনানী থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওই শিক্ষার্থীদের জন্মদিনের দাওয়াত দেয়। ওইদিনই তারা ওই ছাত্রীদের বনানীর কে-ব্লকের ২৭ নম্বর সড়কের ৪৯ নম্বরে ‘দ্য রেইনট্রি হোটেলে’ নিয়ে যায়।

মামলার এজাহারে আরও অভিযোগ করা হয় সেখানে জন্মদিনের অনুষ্ঠান চলাকালীন দুই তরুণীকে হোটেলের দুটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে গণধর্ষণ করে মামলার প্রধান আসামি সাফাত আহমেদ ও নাঈম ইসলাম। মামলার অপর আসামি সাদনান সাকিফ তাদেরকে ওই শিক্ষার্থীদের অনুসমানে ডেকে নেয়। সাফাতের বডিগার্ড মো, আজাদ ও গাড়ি চালক বিল্লাল হোসেন ধর্ষণে সহযোগিতা করে। ঘটনার সময় দুই তরুণীর একজন চিকিত্সক বন্ধুকে ওই রাতে হোটেলের আরেকটি রুমে আটকে রাখা হয়েছিল। তার সঙ্গে আমাদের আরেক বান্ধবী তাদের ধর্ষণের আগে মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

পূর্ববর্তী নিবন্ধকুষ্টিয়ায় স্কুলছাত্র তিন বন্ধু নিখোঁজ, জিডি
পরবর্তী নিবন্ধবাংলাদেশে পৌঁছেছেন সৌদি স্পিকার