বনশ্রীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

রাজধানীর বনশ্রী এলাকার একটি বাড়িতে লাইলী (২৫) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বনশ্রীর বি ব্লকের ৪ নম্বর সড়কের ওই বাড়ি থেকে আজ শুক্রবার সকালে মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। লাইলীর লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

হাসপাতালে বাড়ির গৃহকর্তা মইনুদ্দিন সাংবাদিকদের বলেন, লাইলী তাঁর ফ্ল্যাটে প্রতিদিনের মতো আজ সকালে কাজ করতে আসেন। ফ্ল্যাটে ঢুকেই একটি কক্ষের ভেতর গিয়ে দরজা বন্ধ করে দেন। এ সময় ডাকাডাকি করলেও লাইলী দরজা খুলছিলেন না। তখন বাড়ির তত্ত্বাবধায়ক টিপুকে জানানো হয়। একপর্যায়ে দরজার ছিটকিনি ভেঙে কক্ষটির ভেতরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাইলীকে পাওয়া যায়। সেখান থেকে উদ্ধার করে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

মইনুদ্দিন জানান, লাইলী বনশ্রীর পাশে হিন্দুপাড়া বস্তিতে দুই ছেলেমেয়েকে নিয়ে থাকতেন। কুড়িগ্রামের ফুলবাড়ীয়া উপজেলার আজুয়াটালী গ্রামের তাঁর বাড়ি। লাইলীর স্বামী নজরুল ইসলাম ভারতের করাগারে বন্দী রয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধগানের ভিডিওতে অাবেদনময়ী কুসুম
পরবর্তী নিবন্ধশনিবারের ২টি হজ ফ্লাইট বাতিল