বজ্রাঘাতে কৃষকের মৃত্যু, সাংবাদিকসহ আহত ২

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

বাগেরহাটের কচুয়ায় বজ্রঘাতে সাইদুল সরদার (৩০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।শনিবার সকাল  ১১টার দিকে উপজেলার সোলারকোলা গ্রামে এ বজ্রপাতের ঘটনা ঘটে। ছেলের মৃত্যুর খবরে বাবা আকু সরদার (৫০) অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি হয়।

এদিকে, বজ্রাঘাতে মৃত্যুর খবর সংগ্রহ করতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা টিভি’র জেলা প্রতিনিধি খোন্দকার নিয়াজ ইকবালসহ দুইজন আহত হয়েছেন। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এলাকাবাসী জানান, সোলারকোলা গ্রামের কৃষক  সাইদুল সরদার তার বাড়ির পাশে জমিতে চাষ করছিলেন। হঠাৎ করে বৃষ্টিপাত এবং বজ্রঘাত হলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

কচুয়া থানার ওসি মো. কবিরুল ইসলাম জানান, বজ্রাঘাতে ছেলের মৃত্যুর খবরে বাবা আকু সরদার অসুস্থ হয়ে পড়েন। সাইদুল পেশায় একজন কৃষক ছিলেন। বজ্রঘাতের ওই খবর সংগ্রহ করতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় এক সাংবাদিকসহ দুইজন আহত হয়েছেন।

সাংবাদিক খোন্দকার নিয়াজ ইকবাল জানান, বজ্রঘাতে ওই কৃষকের মৃত্যুর খবর পেয়ে তিনি মোটরসাইকেলযোগে ঘটনাস্থলে যাচ্ছিলেন। তাকে বহনকারী মোটরসাইকেলটি কচুয়া-সাইনবোর্ড সড়কে উপজেলার ব্রাক অফিসের কাছে পৌঁছালে এক পথচারী তাদের মোটরসাইকেলের ওপর হুমড়ি খেয়ে পড়ে। এ সময় মোটরসাইকেলটি উল্টে রাস্তার পাশে পড়ে গেলে তিনি এবং চালক আহত হন।

পূর্ববর্তী নিবন্ধমা হচ্ছেন সোহা আলি খান
পরবর্তী নিবন্ধমেহেরপুরে প্রিসাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ