বঙ্গবন্ধুর মতো শেখ হাসিনাও সফল হয়েছেন : গণশিক্ষামন্ত্রী

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

বঙ্গবন্ধুর ভিশন ছিল দেশ স্বাধীন করা; আর বর্তমান প্রধানমন্ত্রীর লক্ষ্য হলো যুদ্ধপরাধীদের বিচার ও দেশকে জঙ্গি মুক্ত করা। বঙ্গবন্ধুর মতো শেখ হাসিনাও সফল হয়েছেন। তিনি ক্ষমতায় থাকলে দেশে যেমন উন্নয়ন হয়, তেমনি শিক্ষার্থীরাও বিদ্যালয়ে যাওয়ার সুযোগ পায়।

আজ বুধবার দুপুরে বরিশাল অশ্বিনী কুমার হলে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী অ্যাডভোকেটে মোস্তাফিজুর রহমান। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুচ এমপি ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক এস এম ফারুক। সংগঠনের বরিশাল বিভাগীয় কমিটির সমন্বয়ক মো. মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম।

এ সময় তিনি শিক্ষকদের অভিহিত করেন কারখানা হিসেবে। উপমায় বলেন, কারখানার পরিবেশ ভালো থাকলে উৎপাদন ভালো হয়। তাই শিক্ষকরা ভালোভাবে শিক্ষা দিলে শিক্ষার্থীরা ভালো শিক্ষা পাবে। মন্ত্রী শিক্ষকদের দাবির বিষয়ে বলেন, বর্তমান সরকার নানাভাবে প্রণোদনা দিচ্ছেন শিক্ষা ক্ষেত্রে। তাই দাবিগুলো পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে বলে আশ্বস্ত করেন

পূর্ববর্তী নিবন্ধবিষণ্নতায় ভোগা তারকারা
পরবর্তী নিবন্ধবাংলাদেশ সফর নিয়ে যা বলল ক্রিকেট অস্ট্রেলিয়া