ফ্লাইট সংখ্যা বাড়াচ্ছে ইউএস-বাংলা

পপুলার২৪নিউজ ডেস্ক :

যাত্রী সাধারণের অতিরিক্ত চাহিদা থাকার কারণে আসন্ন শীতকালীন সময়সূচী অনুযায়ী ২৯ অক্টোবর থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে সিঙ্গাপুর প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে। যা আগে সপ্তাহে ৪টি ফ্লাইট পরিচালিত হতো। ঢাকা থেকে কুয়ালালামপুর সপ্তাহে ৭টির পরিবর্তে ১০টি ফ্লাইট পরিচালিত হবে। বর্তমানে চট্টগ্রাম থেকে কলকাতায় ২টি ফ্লাইটের পরিবর্তে শনিবার ছাড়া সপ্তাহে ৬ দিন ফ্লাইট পরিচালনা করা হবে।

বর্তমানে ঢাকা থেকে রাজশাহী রুটে সপ্তাহে ৪ দিনের পরিবর্তে রোববার ছাড়া সপ্তাহে ৬ দিন ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা রয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্সের। এছাড়া ঢাকা থেকে যশোর প্রতিদিন ৩টির পরিবর্তে ৪টি ফ্লাইট পরিচালিত হবে।

গত বছরের ১৫ মে থেকে ঢাকা-কাঠমুন্ডু রুটে আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা শুরু করার পর ইউএস-বাংলা বর্তমানে ঢাকা ও চট্টগ্রাম থেকে দোহা রুটে সপ্তাহে ৪ দিন, মাস্কাট রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া ঢাকা থেকে কুয়ালালামপুর সপ্তাহে ৭টি, সিঙ্গাপুর ৪টি, ব্যাংকক ৩টি, কাঠমুন্ডু ৩টি, কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট চলাচল করছে। চট্টগ্রাম থেকে কলকাতা রুটে সপ্তাহে ২টি ফ্লাইট পরিচালিত হয়।

যশোর ও রাজশাহী ছাড়াও অভ্যন্তরীণ রুটে প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম ৬টি, কক্সবাজার ৩টি, সৈয়দপুর ৩টি, সিলেট ১টি এবং বরিশাল রুটে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালিত হচ্ছে।-অর্থসূচক

পূর্ববর্তী নিবন্ধসিরাজগঞ্জে বিএনপির সাবেক সংসদের গাড়িতে হামলা
পরবর্তী নিবন্ধখুন হতে পারেন পাকিস্তানে নিযুক্ত চীনা রাষ্ট্রদূত, আশঙ্কায় বেইজিং