ফরিদপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ

পপুলার২৪নিউজ,ফরিদপুর প্রতিনিধি:

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় অভিযোগপত্র প্রদান ও বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেলকে জেলগেইট থেকে গ্রেপ্তারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ বুধবার সকাল ১০টার দিকে ফরিদপুর জেলা পরিষদ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের স্বাধীনতা চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ, জেলা বিএনপির সাংস্কৃতিক সম্পাদক আশরাফ আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ সরদার বাবু, অ্যাডভোকেট মাাসুদ রানা, হাসানুর রহমান মৃধা, লিটন বিশ্বাস, শেখ সুলতান মাসুদ, নইমুল হাসান টিপু, সৈয়দ সাদেকুল ইসলাম, জয়নাল প্রামানিক, ইয়াকুব শেখ, লিটন মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় অভিযোগপত্র দিয়ে গণআন্দোলন রোধ করা যাবে না। তারা বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেলের নিঃশর্ত মুক্তি দাবি করে বলেন, শহীদ জিয়ার আদর্শের সৈনিকদের কারারুদ্ধ করে অবৈধ সরকারের গদি রক্ষা করা যাবে না। এদিকে, সমাবেশের একপর্যায়ে পুলিশ ব্যানার কেড়ে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

পূর্ববর্তী নিবন্ধগণতন্ত্রের মুক্তির ওপর নারী অধিকার নির্ভর করে :ফখরুল
পরবর্তী নিবন্ধকোনো চ্যালেঞ্জকেই চ্যালেঞ্জ মনে করি না-স্বরাষ্ট্রমন্ত্রী