ফখরুলের বক্তব্য ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহার করতে হবে: হানিফ

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

প্রধানমন্ত্রীকে নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া কটূক্তিমূলক বক্তব্য ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শনিবার দুপুরে চট্টগ্রামের পটিয়া উপজেলা স্মৃতিসৌধ মাঠে পটিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, ‘বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান বিদেশে হাজার হাজার কোটি টাকা বিনিয়োগ করেছেন- যা বিদেশি গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। সেখান থেকে শুধুমাত্র সৌদি আরবেই বিনিয়োগ করেছেন ৪০ হাজার কোটি টাকা। যা থেকে এখনও মুনাফা ভোগ করছেন খালেদা জিয়া।

হানিফ আরো বলেন, মির্জা ফখরুল ইসলাম খালেদা জিয়া এবং তারেক জিয়ার দুর্নীতি ঢাকতেই এ মিথ্যাচার করছেন। কিন্তু এভাবে দুর্নীতি থেকে পার পাওয়ার কোন সুযোগ নেই। আইন সকলের জন্য সমান। আইনের কাটগড়ায় দাঁড়িয়ে যদি নির্দোষ প্রমাণ করতে পারেন তবেই পার পাবেন। যদি প্রমাণিত হয় তখন এদেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না। ’

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে।

খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জনের মাধ্যমে বাংলাদেশ নিজের পায়ে দাঁড়িয়েছে। সারা বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে। নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বাংলাদেশ বিশ্বকে দেখিয়ে দিয়েছে।পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রাশেদ মনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

পূর্ববর্তী নিবন্ধমুকসুদপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালন
পরবর্তী নিবন্ধফিলিপাইনের আরসিবিসির বিরুদ্ধে মামলা হবে: অর্থমন্ত্রী