“প্রধানমন্ত্রীকে খুশি করতে ‘মোসায়েবীপনা’ তথ্যমন্ত্রীর”

পপুলার২৪নিউজ প্রতিবেদক:
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতি মামলা নিয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর দেয়া বক্তব্যকে ‘মোসায়েবীপনা’ বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

সোমবার দুপুরে এক আলোচনা সভায় তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর বক্তব্যের পরে তিন লাফ দিয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আরো বাড়িয়ে বলছেন যে, খালেদা জিয়ার শাস্তি হবেই। জনশ্রুতি আছে, বিভিন্ন জায়গায় কথা আছে, কাজী আরেফ আহমেদ (জাসদ নেতা) হত্যাকাণ্ডের সঙ্গে আপনি (ইনু) জড়িত, এটা মানুষ ভুলে যায়নি। এটিকে স্মরণ রেখে কথা বলবেন তথ্যমন্ত্রী সাহেব। আপনি অনেকবার আজে-বাজে কথা বলেছেন শুধুমাত্র মন্ত্রিত্ব বজায় রাখার জন্য, প্রধানমন্ত্রীকে খুশি করার জন্য। এই খুশি করে যারা চলে তারা কিন্তু টিকতে পারে না, টিকে না।’

সরকারের উদ্দেশে রিজভী বলেন, আপনারা অত্যাচার-নিপীড়ন করে একটা অন্ধকারের নিস্তব্ধতা তৈরি করে ভাবছেন আর বোধহয় কেউ প্রতিবাদ করবে না, আওয়াজ তুলবে না। আপনারা দুঃশাসন চালিয়ে যাবেন-এটা যদি ভেবে থাকেন তাহলে সুখস্বপ্নে বিভোর হয়ে আছেন। একদিন হুর হুর করে সেই সুখস্বপ্ন ভেঙে যাবে।

জাতীয় প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে চন্দন রহমানের লেখা ‘খোঁচা’ ছড়ার বইয়ের মোড়ক উন্মোচন উপলক্ষে এই আলোচনা সভা হয়। ৯৫ পৃষ্ঠার গ্রন্থের প্রকাশক লাবনী প্রকাশনী।

প্রকাশক কার্টুনিস্ট ইকবাল হোসেন সানুর সভাপতিত্বে আলোচনা সভায় ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিব, আবদুল আউয়াল খান, অধ্যক্ষ বাহারউদ্দিন বাহার, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের জুয়েল, ছড়াকার চন্দন রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

পূর্ববর্তী নিবন্ধনিলামে তামিম-তাসকিনের নামই ডাকা হয়নি
পরবর্তী নিবন্ধবাবার ভ্যানেই প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থী মনিরার!