প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

পপুলার২৪নিউজ ডেস্ক:

সিলেটের টিলাগড়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ওমর আহমেদ মিয়াদ নামে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

অভ্যন্তরীণ বিরোধের জেরে সোমবার বিকালে এ হতাহতের ঘটনা ঘটে বলে জানা গেছে।

এ নিয়ে দুই মাসে দুই ছাত্রলীগ কর্মীর খুনের ঘটনা ঘটল।

নিহত ছাত্রলীগ কর্মী মিয়াদ বেসরকারি লিডিং বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ছিল। সে ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদের অনুসারী বলে জানায় স্থানীয়রা।

এর আগে গত ১৩ সেপ্টেম্বর শিবগঞ্জে প্রতিপক্ষ গ্রুপের ছুরিকাঘাতে নিহত হন ছাত্রলীগ কর্মী জাকারিয়া মোহাম্মদ মাসুম। গত সাত বছরে সিলেটে ছাত্রলীগের আট নেতাকর্মী খুন হলেন।

শাহ পরান থানার ওসি আকতার হোসেন জানান, বিকাল সাড়ে ৩টায় সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদের কার্যালয়ের সামনে হিরন মাহমুদ নিপু গ্রুপের ছাত্রলীগ কর্মী ওমর আহমেদ মিয়াদ, নাসিমসহ আরও একজনের ওপর হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা মিয়াদ ও নাসিমকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা মিয়াদকে মৃত ঘোষণা করেন। নাসিমকে চিকিৎসা দেয়া হচ্ছে।

হামলাকারীদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে বলেও জানান ওসি।

এদিকে এ ঘটনার জন্য সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ গ্রুপের অনুসারী ছাত্রলীগ কর্মীদের দায়ী করেছে নিপু গ্রুপের কর্মীরা।

এ বিষয়ে আজাদুর রহমান আজাদ জানান, তিনি বিষয়টি শুনেছেন। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে- তা তিনি জানেন না। তিনি হাসপাতালে আহতদের সঙ্গে কথা বলে জানবেন বলে জানান।

জেলা ছাত্রলীগের নেতৃস্থানীয় এক নেতা দাবি করেন, কাউন্সিলর আজাদ গ্রুপের অনুসারী তোফায়েল নামের এক ছাত্রলীগ কর্মী এ হামলার সঙ্গে জড়িত।

এ ঘটনায় টিলাগড় এলাকায় থমথমে পরিস্থিতির সৃষ্টি হয়েছে। পরিস্থিতি সামাল দিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। যুগান্তর

পূর্ববর্তী নিবন্ধতাজমহল বিশ্বাসঘাতকের তৈরি!
পরবর্তী নিবন্ধইরাকের কুর্দি নিয়ন্ত্রিত কিরকুকে সেনাবহিনীর প্রবেশ