‘পাশবিক নির্যাতনের কারণে শরীরে কোনো শক্তি অবশিষ্ট নেই’

পপুলার২৪নিউজ ডেস্ক:

মার খেতে খেতে আর দিনের পর দিন ধর্ষণের শিকার হতে হতে শরীরে আর কোনো শক্তিই অবশিষ্ট নেই। মন পুরোপুরি বিধ্বস্ত। কাজ দেওয়ার নামে আমাকে প্রতিদিন ধর্ষণ করা হয়। প্রথমবার ধর্ষণের পর তা ভিডিও ধারণ করে আমাকে ব্ল্যাকমেইল করা হয়। এভাবেই নিজের ধর্ষণের বর্ণনা দেন দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং এলাকার এক কিশোরী।

তার হাতে-পিঠে, কোমরে দগদগে লাল দাগ। কোথাও কোথাও কালশিটে পড়ে গিয়েছে। ফুলে রয়েছে শরীরের কয়েকটি জায়গা। শনিবার দক্ষিণ দিল্লির গোবিন্দপুরী থেকে এই অবস্থাতেই উদ্ধার করা হয় তাকে। এ ঘটনায় গ্রেপ্তার হয়েছে মূল অভিযুক্ত লিটু মিত্র নামে এক যুবক।

ওই কিশোরীর কথায়, ২০১৩ সালে ভালো কাজ দেওয়ার নাম করে লিটু তাকে দিল্লি নিয়ে গিয়েছিল। কিন্তু কাজ দেওয়ার বদলে সে তাকে ধর্ষণ করে এবং সেই ছবি মোবাইলে তুলে রাখে। পরে সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেলিং করতে থাকে। নিজে রোজ ধর্ষণের পাশাপাশি তাকে যৌন ব্যবসায় নামায়। প্রতিবাদ করলেই জুটত মার। গুরুতর অসুস্থ, আহত অবস্থাতেও ওই কিশোরীকে দিয়ে যৌন ব্যবসা করানো হতো।

শনিবারও অত্যাচারের পরে তাকে বেঁধে রেখে রাখা হয়েছিল। তবে তখন বাড়িতে লিটু না থাকায় কোনো রকমে ওই বাড়ি থেকে বেরিয়ে মেয়েটি স্থানীয় বাসিন্দাদের সাহায্যে চায়। এলাকার লোকজনই স্বেচ্ছাসেবী সংস্থা ও পুলিশকে খবর দেন। তাকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে দিল্লির এক হোমে নিয়ে গিয়ে শুরু হয় চিকিৎসা।

পূর্ববর্তী নিবন্ধআল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড -এ ‘ইনভেস্টমেন্ট প্রোপোজাল অ্যাপ্রেইজাল’ শীর্ষক প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধক্লিনিকে স্ত্রীর পাশে মাশরাফি