পাবনায় রিকশাচালককে কুপিয়ে হত্যা

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
পাবনার বেড়ায় পূর্বশত্রুতার জের ধরে মোয়াজ্জেন শেখ (৪৫) নামে এক রিকশাচালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে বেড়া থানার দাসপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় হাসনা বেগম নামে আরো এক নারী আহত হয়েছেন।

বেড়া মডেল থানা ও পারিবারিক সূত্রে জানা গেছে, বেড়া থানার দাসপাড়া গ্রামের মোয়াজ্জেন শেখের বড় মেয়েকে তারই আত্মীয় এবং একই বাড়িতে বসবাসরত আসান শেখের ছেলে সবুজ বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিত। এ নিয়ে দুই পরিবারের সাথে অধিকাংশ সময়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। তিন দিন আগে সবুজ প্রকাশ্যে মোয়াজ্জেন শেখকে এ নিয়ে বাড়াবাড়ি করলে প্রাণনাশের হুমকি দেন। একপর্যায় আজ মঙ্গলবার সকালে সবুজ মোয়াজ্জেন শেখের বড় মেয়েকে হাত ধরে নিয়ে যেতে চাইলে মোয়াজ্জেন শেখ বাধা দেন। এ সময় উভয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। এর একপর্যায়ে সবুজ ঘর থেকে হাঁসুয়া এনে বুকে পিঠে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান। তাকে বাঁচাতে এগিয়ে এলে তার আত্মীয় হাসনা বেগমকেও আঘাত করে সবুজ। এরপর সবুজ মেয়েটির গলায় ছুরি ধরে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়।

এ ব্যাপারে বেড়া মডেল থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, আহত নারীকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সবুজকে ধরার জন্য অভিযান চালানো হচ্ছে। খুব শিগগিরই সে ধরা পড়বে বলে তিনি আশা প্রকাশ করেন।

পূর্ববর্তী নিবন্ধমাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২
পরবর্তী নিবন্ধকুমিল্লায় গরম তেলে পুড়িয়ে ব্যবসায়ীকে হত্যা