পাকিস্তানে আত্মঘাতী বিস্ফোরণে নিহত ২২

পপুলার২৪নিউজ ডেস্ক: আবার ভয়াবহ বিস্ফোরণে ফের কেঁপে উঠল পাকিস্তান। উত্তর-পশ্চিম পাকিস্তানের পারাচিনার এলাকায় আজ শুক্রবার আত্মঘাতী বিস্ফোরণে মৃত্যু হল কমপক্ষে ২২ জন নারী, পুরুষ ও শিশুর। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫০ জন। আহতদের মধ্যে অনেকেরই অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।
পারাচিনারের সেন্ট্রাল বাজারের শিয়া ইমামবরগার সামনে বিস্ফোরণ ঘটে। অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি বিস্ফোরক বোঝাই গাড়ি নিয়ে এসে ইমামবরগার সামনে বিস্ফোরণ ঘটায়। প্রচণ্ড শব্দ ও ধোঁয়ায় ভরে যায় চারপাশ।
বিস্ফোরণস্থল জুড়ে ছড়িয়ে ছিটিয়ে ছিন্নভিন্ন মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। মৃতদের মধ্যে বেশ কয়েকজন মহিলা ও শিশু রয়েছে। বিস্ফোরণ দুমড়ে-মুচড়ে গিয়েছে বেশ কয়েকটি গাড়িও।
এখনও পর্যন্ত কোনও জঙ্গি সংগঠন এই হামলার দায় স্বীকার করেনি। গোটা এলাকা ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী। আশেপাশের সমস্ত হাসপাতালে জরুরি অবস্থা জারি করা হয়েছে।
এই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। পাক প্রশাসন জঙ্গি সংগঠনগুলো ধ্বংসে উদ্যোগ নিয়েছে। তারই প্রতিশোধ নিতে এই হামলা বলে দাবি করেছেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধকোহলিকে স্টাম্প দিয়ে পেটাতে চেয়েছিলেন কাওয়ান!
পরবর্তী নিবন্ধরাতের ঢাকা মাতাবেন শ্রেয়া ঘোষাল