পঞ্চগড়ে অটো রাইস মিল থেকে ৭৩১ বস্তা সরকারি চাল উদ্ধার

পপুলার২৪নিউজ জেলা প্রতিনিধি :

পঞ্চগড় বিসিক শিল্প নগরীর একটি চাল প্রক্রিয়াকরণ কারখানা থেকে খাদ্য অধিপ্তরের খাদ্যবান্ধব কর্মসূচির চালসহ মোট ৭৩১ বস্তা সরকারি চাল উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুরে বিসিক শিল্পনগরীর পঞ্চগড় রাইস মিল লিমিটেড নামের কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ওই চাল উদ্ধার করা হয়।
পুলিশ, র‌্যাব ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ওয়াদুদ।
অভিযানে পঞ্চগড় রাইস মিলের ভেতর থেকে খাদ্য বান্ধব কর্মসূচির ৩০ কেজি ওজনের ৩০৪ বস্তা ও ৫০ কেজি ওজনের ৪২৭ বস্তা চাল উদ্ধার করা হয়। পরে চালগুলো সেখানে জব্দ করে কারখানাটি সিলগালা করে দেয় ভ্রাম্যমাণ আদালত।

এ বিষয়ে পঞ্চগড় সদর থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও ভ্রাম্যমান আদালত থেকে জানানো হয়েছে। এর আগে নানা অনিয়মের অভিযোগে বিসিক শিল্প নগরীর জিকো সরিষার তেল কারখানাকে ৫ হাজার ও আমন্ত্রণ বেকারীকে জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।
উপজেলা নির্বাহী অফিসার জানান, ৭৩১ বস্তা সরকারি চাল জব্দ করা হয়েছে। মিলটি সিলগালা করা হয়েছে। পুলিশকে মামলা করার জন্য নির্দেশ দেয়া হয়েছে  অবিলম্বে দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে।

পূর্ববর্তী নিবন্ধদ্বিতীয় বিশ্বযুদ্ধের যৌনদাসীদের ফুটেজ প্রকাশ (ভিডিও)
পরবর্তী নিবন্ধভারতের গোয়ায় গরুর মাংস নিষিদ্ধ নয়