নতুন পরিচয়ে অপু বিশ্বাস

নানামুখী ব্যস্ততায় বেশ সরব চিত্রনায়িকা অপু বিশ্বাস। দুই বাংলার সিনেমায় তিনি অভিনয় করছেন। কাজ করছেন বিজ্ঞাপনেও। তাকে দেখা যায় নানা রকম শো-তেও। আসছে ৭ ডিসেম্বর হায়দ্রাবাদে যাচ্ছেন তিনি একটি চলচ্চিত্র উৎসবের আমন্ত্রণে।

তারই ধারাবাহিকতায় এবার একটি রিয়েলিটি শো-এর বিচারক হিসেবে হাজির হচ্ছেন অপু। প্রথমবারের কোনো প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করলেন তিনি।

‘ফেয়ার এন্ড লাভলি ম্যানস-কে হবে মাসুদ রানা’ শিরোনামে প্রতিযোগিতার সেরা দশজন নিয়ে নির্মিত হচ্ছে বিশেষ কিছু পর্ব। যার মধ্য দিয়ে সেরা বিজয়ীকে নির্বাচিত করা হবে। এই আয়োজনে অতিথি বিচারক হিসেবে যোগ দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

Apu-(2)

বুধবার চ্যানেল আইয়ের নিজস্ব স্টুডিওতে নতুন পর্বের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘বেশ দারুণ অভিজ্ঞতা হলো। আসলে যে কোনো বিচারকার্যই কঠিন একটি বিষয়। যারা প্রতিযোগী হিসেবে আছেন সবাই মেধাবী ও পরিশ্রমী। এমন যোগ্য প্রতিযোগীদের মাঝ থেকে একজনকে সেরা বলাটা কষ্টসাধ্য।।’

তিনি আরও বলেন, ‘আমি মূলত প্রতিযোগীদের নাচ নিয়ে পর্যবেক্ষণ করেছি। একজন নৃত্যশিল্পী হিসেবে আমার যা জ্ঞান চেষ্টা করেছি সেটা ওদের সঙ্গে শেয়ার করার। বেশ আনন্দময় সময় কেটেছে পুরো আয়োজনে। আশা করছি এটি প্রচারে এলে দর্শকও বেশ উপভোগ করবেন।’

Apu-(3)

জাজ মাল্টিমিডিয়া ও ইউনিলিভারের যৌথ আয়োজনে চলছে ‘ফেয়ার এন্ড লাভলি ম্যানস-কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতা। এই আয়োজনের প্রতিটি পর্ব প্রচার করবে চ্যানেল আই। শিগগিরই দেখা যাবে অপু বিশ্বাসের পর্বটিও।

দেশের শীর্ষস্থানীয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ঘোষণা দিয়েছে কাজী আনোয়ার হোসেনের তুমুল জনপ্রিয় চরিত্র ‘মাসুদ রানা’ নিয়ে সিনেমা নির্মাণ করবে। এই চরিত্রে অভিনয়ের জন্যই খোঁজা হচ্ছে হিরো। আর তার প্লাটফর্ম এই প্রতিযোগিতা।

এই আয়োজনে মূল বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন জনপ্রিয় দুই চলচ্চিত্র তারকা ফেরদৌস ও পূর্ণিমা।

পূর্ববর্তী নিবন্ধসানি লিওনের গোসলের ছবি ভাইরাল
পরবর্তী নিবন্ধপ্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে বলে কথা!