ধর্মপাশায় অভিযুক্ত সেই অফিস সহকারিকে কারণ দর্শানোর নোটিশ

নুর উদ্দিন, ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

ধর্মপাশা উপজেলার বাদশাগঞ্জ ডিগ্রি কলেজের তিনজন পরীক্ষার্থীর ফরম পূরণ বাবদ টাকা আদায় করা সত্বেও কেন ফরম পূরণ করা হয়নি জানতে চেয়ে অফিস সহকারি কামরুল ইসলামকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। গত মঙ্গলবার বিকেলে ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্সের প্রথম পরীক্ষা শেষ হওয়ার পর কলেজের অধ্যক্ষ মো. কামরুল ইসলাম চৌধুরী লিখিতভাবে এ শোকজ নোটিশ দেন।
জানা যায়, অফিস সহকারি কামরুল ইসলাম গত বছরের নভেম্বর মাসে এ কলেজের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার ফরম পূরণের দায়িত্ব পালন করেন। প্রথম বর্ষের পরীক্ষার্থী জুঁই সরকার ও উমা রাণী সরকার ৩ হাজার ৩০০ টাকা করে এবং শীমা বেগম ২ হাজার ৭০০ টাকা ফরম পূরণ বাবদ কামরুল ইসলামের নিকট জমা দেন। কিন্তু কামরুল ইসলাম পরীক্ষার্থীদের ফরম পূরণ না করে সেই টাকা
আত্মসাত করায় জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ওই তিনজন পরীক্ষার্থীর প্রবেশপত্র সরবরাহ করা হয়নি। ফলে তিনজন পরীক্ষার্থীই গত মঙ্গলবার থেকে শুরু হওয়া পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেননি।
অভিযুক্ত অফিস সহকারি কামরুল ইসলাম বলেন, শোকজ নোটিশ পেয়েছি। আমি তাদের (পরীক্ষার্থী) কাছ থেকে টাকা নিয়েছিলাম। আমার ভুলের কারণেই তারা পরীক্ষা দিতে পারেনি।
বাদশাগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. কামরুল ইসলাম চৌধুরী বলেন, টাকা দেওয়া সত্বেও কেন ফরম পূরণ করা হয়নি তার উপযুক্ত জবাব আগামী সাতদিনের মধ্যে দেওয়ার জন্য অফিস সহকারি কামরুল ইসলামকে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাজশাহীতে ‘অপারেশন সান ডেভিল’ সমাপ্ত, ৫ লাশ উদ্ধার
পরবর্তী নিবন্ধকৃষকের ত্রাণ নিয়ে দুর্নীতি: ‘হাওর বাচাও সুনামগঞ্জ বাচাও’ আন্দোলনের স্মারকলিপির সিদ্ধান্ত