দাউদকান্দিতে দ্বায়িত্ব পালনকালে পুলিশ কনস্টেবলের মৃত্যু

 জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ :

কুমিল্লার দাউদকান্দির গৌরীপুর পুলিশ ফাঁড়ির কনস্টেবল মোঃ সাইফুল ইসলামের (৫৩) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে। রবিবার কুমিল্লা পুলিশ লাইনে জানাজা শেষে দুপুরে তার পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়। নিহত সাইফুলের বাড়ি বি-বাড়িয়া জেলার নবীনগর থানার শ্রীরামপুর গ্রামে।

গৌরীপুর ফাঁড়ি ইনচার্জ মোঃ আসাদুজ্জামান আসাদ জানান, গতকাল শনিবার দিবাগত রাত আড়াই টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গৌরীপুর আমিরাবাদ সড়ক থেকে রাবেয়া সিএনজি স্টেশন পর্যন্ত ডিউটি করা কালিন সময়ে তার বুকের ব্যাথা অনুভব হয়। সঙ্গে সঙ্গে এস আই মোঃ ইয়ামিন সুমন তাকে গৌরীপুর সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছে বলে জানান।

আজ দুপুরে কুমিল্লা পুলিশ লাইন মাঠে জানাজা শেষে কনস্টেবল সাইফুল ইসলামের লাশ তার গ্রামের বাড়িতে পাঠানো হয়। কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তানভির সালেহীন ইমন, কুমিল্লা কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু ছালাম মিয়া, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, গৌরীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আসাদুজ্জামান আসাদ প্রমুখ জানাজায় অংশ গ্রহণ করেন।

পূর্ববর্তী নিবন্ধখালেদাকে পাশে বসিয়ে গাড়ি চালালেন তারেক রহমান
পরবর্তী নিবন্ধফরিদপুরে আ.লীগ নেতার মশারি বিতরণ