টয়লেট এক প্রেম কথার সিক্যুয়েল ঘোষণা টুইঙ্কেলের

 পপুলার২৪নিউজ ডেস্ক :

অনস্ক্রিনে স্বামী দিয়েছেন স্বচ্ছ ভারতের ডাক। ঘরে ঘরে টয়লেট তৈরির আহ্বান। আর ছবি মুক্তির সপ্তাহখানেক বাদেই স্ত্রী ঘোষণা করে দিলেন ছবির সিক্যুয়েল। তাও আবার সাতসকালে মুম্বই সৈকতে প্রাতঃভ্রমণ করতে গিয়ে। আর এই কীর্তিটি করেছেন মিসেস ফানিবোনস ওরফে অক্ষয়-ঘরণী টুইঙ্কল খান্না।

কী করেছেন তিনি? সাতসকালে মুম্বইয়ের সৈকতে গিয়ে যেই দেখেছেন একজন ব্যক্তি খোলা আকাশের নিচে শৌচকর্ম করতে বসেছেন, ওমনি তাঁর কর্ম ক্যামেরাবন্দি করেছেন। শুধু ক্যামেরাবন্দিই করেননি তৎক্ষণাত তা আপলোড করেছেন নিজের টুইটার প্রোফাইলে। আর সঙ্গে ক্যাপশন দিয়েছেন, সুপ্রভাত, আর মনে হচ্ছে এটিই টয়লেট এক প্রেম কথা টুয়ের প্রথম ঝলক।

না, এ ছবি ও ক্যাপশনের মাধ্যমে সত্যিই কোনও সিক্যুয়েলের ঘোষণা করেননি মিসেস ফানিবোনস। কেবল নিজের স্বভাবগুণে একটু রসিকতা করেছেন মাত্র। আর তুলে ধরেছেন নিজের শহরের টুকরো বাস্তব।

অনস্ক্রিনে কমেডি টাইমিংয়ের জন্য বরাবরই প্রশংসা পেয়ে এসেছেন অক্ষয়। তবে হাস্যরসে যে তিনি স্বামীর চেয়ে কোনও অংশে কম যান না, সেই প্রমাণ সোশ্যাল মিডিয়ার এই পোস্টে দিলেন টুইঙ্কল।স্বাধীনতা দিবসের ঠিক আগেই মুক্তি পেয়েছে অক্ষয়ের টয়লেট এক প্রেম কথা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্বচ্ছ ভারত অভিযান থেকে অনুপ্রাণিত এই ছবিকে অনেক রাজ্যেই করমুক্ত করা হয়েছে। ব্যবসার নিরিখে  মাত্র আট দিনেই ছুঁয়ে ফেলতে চলছে ১০০ কোটি টাকার মাইলস্টোন। চলতি বছরে বলিউডের অন্যতম হিট ছবির তালিকায় স্থানও দখল করে নিয়েছে। তবে বাস্তব যে আঁধারে ছিল সেই আঁধারেই যে রয়েছে, তা আঙুল দিয়ে দেখিয়ে দিলেন নায়ক-পত্নি।

পূর্ববর্তী নিবন্ধবন্যার্তদের সহায়তায় এবার কোরবানি দেবেন না ওমর সানী-মৌসুমী
পরবর্তী নিবন্ধনার্সের চরিত্রে নায়লা নাঈম