টেকনাফে বিজিবির অভিযানে সাড়ে ২৮ হাজার পিস ইয়াবা উদ্ধার

পপুলার২৪নিউজ ডেস্ক :
টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ২৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি। টেকনাফ ২ বর্ডার গার্ড বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল এসএম আরিফুল ইসলাম অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ নাজিরপাড়া বিওপির হাবিলদার মো. নজরুল ইসলামের নেতৃত্বে দক্ষিণ জালিয়াপাড়া গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। একজন ব্যক্তিকে একটি ব্যাগ হাতে করে মাঠের মধ্য দিয়ে যাওয়ার সময় টহলদল তাকে চ্যালেঞ্জ করে। বিজিবি টহল দলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই সে হাতে থাকা ব্যাগটি ফেলে দ্রুত দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে ইয়াবা পাচারকারী অন্ধকারের সুযোগ নিয়ে পার্শ্ববর্তী গ্রামের ভেতর পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল ইয়াবা পাচারকারী কর্তৃক ফেলে যাওয়া ব্যাগটি তল্লাশি করে ৮৬,০৭,০০০ টাকা মূল্যমানের ২৮,৬৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

পূর্ববর্তী নিবন্ধভারপ্রাপ্ত প্রধান বিচারপতির সঙ্গে বৈঠকে আইনমন্ত্রী
পরবর্তী নিবন্ধশৌচাগার থেকে আসামীর পলায়ন