লটারিতে আধা কেজি সোনা জিতলেন নায়িকা

পপুলার২৪নিউজ ডেস্ক:

মালায়লাম অভিনেত্রীর কপালটাই খুলে গেল লটারি জিতে। আকশায়া ত্রিতিয়া র‍্যাফেল ড্র-তে আধা কেজি সোনা জিতেছেন তিনি। সংযুক্ত আরব আমিরাতের এই তরুণীর নাম আয়মা রোজমেরি সেবাস্তিয়ান।

সম্প্রতি দুটো ব্লকবাস্টার ছবিতে দুই মালায়লাম সুপারস্টারের সঙ্গে অভিনয় করেছেন আকশায়া। মোহনলাল আর নিভিন পৌলির সঙ্গে অভিনয় করে একযোগে যত অর্থ উপার্জন করেছেন, তার চেয়ে ঢের বেশি কামিয়ে নিয়েছেন এই র‍্যাফেল ড্র-তে। সম্প্রতি এই ছবিগুলোতে উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি।

মানিপল ইউনিভার্সিটিতে এমবিএ নিয়ে পড়াশোনা করছেন আয়মা। গতকাল দুবাইয়ে এই জ্যাকপট মিলেছে তার কপালে। তার কুপনের নম্বর ছিল ০৮৬৩৩০। হাজার হাজার কুপন থেকে তারটি বেছে নেওয়া হয়। মালাবার গোল্ড আর ডায়মন্ডের জন্য অনেকে র‍্যাফেলে অংশ নেন। আকশায়া ত্রিতিয়ার লোভনীয় পুরস্কার জিতে নিতে অনেক ভারতীয় ২৮ এপ্রিল অনেক স্বর্ণ কেনেন।

এ ঘটনায় উচ্ছ্বসিত আয়মার মা প্রীতি জর্জের নাম লেখা ছিল কুপনে। বলেন, আমি দারুণ উত্তেজিত। আধা কেজি স্বর্ণ জিতেছি। আমি ওই দিন অনেক সোনা কিনেছি আর ৩০টি কুপন ড্রপ করেছি। এই পুরস্কার জেতার খবর নিশ্চিত করেছে র‍্যাফেল ড্র কর্তৃপক্ষ।

অথচ এই কুপনগুলো ফেলে দিতে চাইছিলাম, বললেন প্রীতি। পরে অনেকের মতো আমরাও কুপনগুলো ড্রপ করি।

এই মুহূর্তে মালায়লাম চলচ্চিত্রে অভিনয়ের বিভিন্ন প্রস্তাব রয়েছে আয়মার জন্য। কিন্তু তিনি এমবিএ’র দিকেই নজর দিয়েছেন। তার এক জমজ বোন রয়েছে যিনি শারজাহ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে কাজ করেন। এই পুরস্কার পেয়ে দারুণ খুশি আয়মার পরিবার।
সূত্র : খালিজ টাইমস

পূর্ববর্তী নিবন্ধবিএনপি নির্বাচনের জন্য সবসময় প্রস্তুত: রিজভী
পরবর্তী নিবন্ধফেসবুকের মন্তব্যেও জানানো যাবে প্রতিক্রিয়া