টস হেরে ব্যাটিংয়ে পাকিস্তান

পপুলার২৪নিউজ ডেস্ক:
চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতের বিপক্ষে প্রথমে ব্যাট করবে পাকিস্তান।

রোববার ওভালে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে আকর্ষণীয় ও আলোচিত দ্বৈরথে টসে জয়লাভ করেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। তিনি প্রথমে পাকিস্তানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান।

বহুদিন পর আইসিসির সবোর্চ্চ কোনো টুর্নামেন্টে ভারত-পাকিস্তান মুখোমুখি হওয়ায় ম্যাচ ঘিরে দুই দেশের সমর্থকদের উত্তেজনা তুঙ্গে।

বড় ম্যাচের চাপে অবশ্য বেশিরভাগ সময়েই ভেঙে পড়েছে পাকিস্তান। আর বর্তমানে কোহলি-যুবরাজ আর ধাওয়ানরা রয়েছেন ফর্মের তুঙ্গে। যে কারণে লড়াইয়ে অনেকটাই এগিয়ে আছে ভারত।

তবে মুখোমুখি লড়াইয়ে এখন পর্যন্ত এগিয়ে পাকিস্তান। এছাড়া দেশটির তরুণ পেসাররা ভালো পারফর্ম করায় এবং তলানি থেকে ফাইনালে ওঠার আত্মবিশ্বাসকে পুঁজি করে ভালো একটা ফাইট দেবার জন্য যে পাকিস্তান প্রস্তুত তা আর বলতে হয় না।

ভারতের একাদশ:
রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি (উইকেটকিপার), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার ও জাসপ্রিত বুমরাহ।

পাকিস্তানের একাদশ:
আজহার আলি, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটকিপার), ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, শাদাব খান, হাসান আলি ও জুনায়েদ খান।

পূর্ববর্তী নিবন্ধলেডি গাগা যখন হোটেল কর্মচারি
পরবর্তী নিবন্ধযৌথ প্রযোজনার নামে ‘প্রতারণা’ বন্ধের দাবিতে শিল্পীদের বিক্ষোভ