ছোট ভাইয়ের বউকে নির্যাতনের অভিযোগ যুবরাজের বিরুদ্ধে!

পপুলার২৪নিউজ ডেস্ক:ক্যারিয়ারে শেষ লগ্নে এসে দুঃসময় কাটাচ্ছেন ভারতের হার্ডহিটার ব্যাটসম্যান যুবরাজ সিং। অস্ট্রেলিয়া সিরিজের পর আসন্ন নিউজিল্যান্ড সফরেও স্থান হয়নি জাতীয় দলে।

আদৌ তিনি আর জাতীয় দলের জার্সিতে খেলতে পারবেন কিনা বলা মুশকিল। এমন কঠিন মুহূর্তে পারিবারিক সমস্যায় ফেঁসে গেলেন যুবরাজ। ভাইয়ের স্ত্রীকে পারিবারিক নির্যাতনের অভিযোগ উঠল তার বিরুদ্ধে!অভিযোগকারী হলেন যুবরাজ সিংয়ের ছোট ভাই জোরাবর সিংয়ের স্ত্রী আকাঙ্খা। ২০১৪ সালে আকাঙ্খা শর্মার সঙ্গে বিয়ে হয় জোরাবরের। সেই সময় রিয়েলিট শো ‘বিগ বস ১০’ এ অং‌শ নিয়েছিলেন গুরুগ্রামের আকাঙ্খা। সেই আকাঙ্খাই স্বামী জোরাবর, শাশুড়ি শবনম ও ক্রিকেটার যুবরাজ সিংয়ের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন।

বার্তা সংস্থা এএনআই জানিয়েছে, পুলিশের পক্ষ থেকে সিং পরিবারকে নোটিশ পাঠানো হয়েছে। আকাঙ্খার উকিল স্বাতী সিং মালিক এই খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন। ২১ অক্টোবর আদালতে উঠবে এই মামলা।

আকাঙ্খার উকিল গণমাধ্যমের সামনে বলেছেন, আকাঙ্খার ওপর জোর করা হত যাতে তিনি মা হন। সঙ্গে মানসিক ও টাকা-পয়সা নিয়েও চলত অত্যাচার। আর যুবরাজ সিং সেই সব চুপচাপ শুনতেন, দেখতেন। জোরাবরের সঙ্গে বিয়ের ৪ মাস পরই আকাঙ্খা যুবরাজদের বাড়ি ছেড়ে চলে যান। গত বছর এই দম্পতি বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছে।

পূর্ববর্তী নিবন্ধখালেদা জিয়াকে দল গোছানোর পরামর্শ নাসিমের
পরবর্তী নিবন্ধদেশে ফিরলেন খালেদা জিয়া