ছাতকের বুবরাপুর-আজিধরপুর সড়ক অস্থিত্বহীন

নুর উদ্দিন, ছাতক (সুনামগঞ্জ)প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

ছাতকের কালারুকা-আরতানপুর-রামপুর সড়কের বুররাপুর থেকে আজিধরপুর পর্যন্ত প্রায় ৩ কিলোমিটার সড়ক অস্থিত্বহীন হয়ে পড়েছে। চলাচলে অনুপযোগী এ সড়কটি বিগত ৮ বছর ধরে কোন সংস্কার কাজ না হওয়ায় জনপ্রতিনিধিদের প্রতি ক্ষুব্ধ সড়ক ব্যবহারকারী কয়েক এলাকার সহস্রাধিক মানুষ।
সংস্কারহীন এ সড়কের অনেক স্থান বিলীন হয়ে গেছে। বড়-বড় গর্তের কারণে সড়ক দিয়ে পায়ে হাঁটাও দুরুহ হয়ে পড়েছে। কোমলমতি শিক্ষার্থীরা বিদ্যালয়ে যাওয়া-আসার পথে পোহাতে হচ্ছে অবর্ণনীয় দুর্ভোগ।
এছাড়া রামপুর, মানিকপুর, উদুপুর, পইলনপুর, সিকান্দরপুর, আজিধরপুর, ছিক্কা, আরতানপুর ও দিগলবন্দ গ্রামের প্রায় ১৫ হাজার মানুষ এবং
পার্শ্ববর্তী কোম্পানীগঞ্জ উপজেলার পারকুল, যোগিরগাঁও, খালপাড়, হেংলাকান্দি ও নোয়াগাঁও গ্রামের মানুষেরও যাতায়াতে একমাত্র অবলম্বন এই সড়ক। দীর্ঘ ৮ বছর ধরে ভাঙ্গা-চুরা সড়কে দুর্ভোগ মেনে নিয়েই ঝুঁকিপূর্ণ অবস্থায় চলাচল করে আসছে এ এলাকার লোকজন। দুর্দশাগস্ত এ সড়কটি এখন মরণফাঁদে পরিণত হয়েছে।
এ ব্যাপারে শামীম তালুকদার জানান, বিগত প্রায় ৮ বছরের মধ্যে এ সড়কে কোন সংস্কার কাজ হয়নি। সড়ক সংস্কারে জনপ্রতিধিদের অনুনয়-বিনয় করেও কোন ফল হয়নি।

পূর্ববর্তী নিবন্ধবিশ্বকাপ জিতবে ইংল্যান্ড!
পরবর্তী নিবন্ধফাঁস হতে যাচ্ছে ক্রিকেট দুনিয়ার দুর্নীতি-স্ক্যান্ডালের অজানা গল্প!