চাঁদপুরে ফ্রি ও ৫০% ছাড়ে ‘স্মার্ট ফিউচার’ মাল্টিমিডিয়া কম্পিউটার ট্রেনিং সেন্টার উদ্বোধন

পপুলার২৪নিউজ মো. কাউছার :
চাঁদপুরের ফরিদগঞ্জ থানার মুন্সিরহাট বাজারে মাস্টার মার্কেটে সাম্প্রতিক ‘স্মার্ট ফিউচার’ মাল্টিমিডিয়া কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন করেন অধ্যক্ষ মো. মোরশেদ আলম।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আবুল কাশেম, বিশেষ অতিথি ছিলেন জসিম উদ্দীন (মিন্টু)। এছাড়াও আরো উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক এস. কে. কাউছার হামিদ, চেয়ারম্যান সফিউল্লাহ (সোহাগ), ম্যানেজার আজহারুল ইসলাম এবং প্রতিষ্ঠানের কার্যনির্বাহী সম্পাদক পারভেজ আহম্মেদসহ ব্যবসায়িক নানা শ্রেণি-পেশার মানুষ।

অধ্যক্ষ মো. মোরশেদ আলম বলেন, উদ্যোক্তাদের স্বাগতম জানাই। সত্যিকার অর্থে তরুণরাই পারে এই যুব সমাজের চেহারা বদলে দিতে। প্রধান অতিথির বক্তব্যে মো. আবুল কাশেম বলেন, উচ্চতর ডিগ্রি নিয়েও কম্পিউটারে প্রশিক্ষণ না নিয়ে বর্তমানে কোনো চাকরির আসা করা যায় না। আর ‘স্মার্ট ফিউচার’ কম্পিউটার একটি ডিজিটাল মানের কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র যা আমাদের গ্রামে এটাই প্রথম ।
উক্ত প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক এস. কে. কাউছার হামিদ বলেন, আমাদের গ্রামের কোনো ছাত্র-ছাত্রী যেন কম্পিউটার প্রশিক্ষণ থেকে বঞ্চিত না হয়। তাই দরিদ্র, মেধাবী ও গোল্ডেন এ প্লাস ছাত্র-ছাত্রীদের ফ্রি ও ৫০% ছাড়ে প্রশিক্ষণ নেওয়ার এক সুবর্ণ সুযোগ সৃষ্টি করেছি। এবং প্রশিক্ষণার্থীদের জন্য মাল্টিমিডিয়া ক্লাস- রুমসহ ওয়াই-ফাই এর ফ্রি ব্যবস্থা করেছি।

তিনি আরোও বলেন বর্তমান সরকারের আধুনিক বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে আমাদের গ্রামের প্রতিটি স্কুল, কলেজ এবং মাদ্রাসা সংলগ্ন কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তুলব ইন্শাআল্লাহ।
তিনি আরো বলেন আমাদের এই সমাজ সেবামূলক কাজের সাথে সরকার এবং জনপ্রতিনিধিদের সহযোগিতা পাবেন বলে আশা প্রকাশ করেন ।

পূর্ববর্তী নিবন্ধচাঁদপুরে সিরাজ হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড
পরবর্তী নিবন্ধপ্রিয়াঙ্কার নতুন শখ