গৌরনদীতে পুলিশের বিরুদ্ধে তল্লাশির নামে ৩০ হাজার টাকা লুটের অভিযোগ

পপুলার২৪নিউজ ডেস্ক:
বরিশালের গৌরনদীতে ব্যবসায়ীর দোকানে তল্লাশির নামে ক্যাশ থেকে ৩০ হাজার টাকা লুটে নিয়েছে বলে পুলিশের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

রোববার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ছাবেদ আলী নামে এক ব্যবসায়ী গৌরনদী মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. দেলোয়ার হোসেনের বিরুদ্ধে এ অভিযোগ করেন।

ছাবেদ আলী (৫০) উপজেলার দিয়াসুর গ্রামের কাশেম আলী সরদারের পুত্র। তিনি গৌরনদী বন্দরের লঞ্চ ঘাটের দক্ষিণ পাশের একজন ব্যবসায়ী।

লিখিত অভিযোগে ছাবেদ আলী উল্লেখ করেন, গত ২১ মে রাত সাড়ে ৯টার দিকে তার ব্যবসায়ী প্রতিষ্ঠানে তিনি এবং ব্যবসায়ী আলমগীর সরদার, ইউসুফ সরদার, মোকলেছ সরদারসহ ৪/৫ জন নিজেদের মধ্যে হিসাব-নিকাশ ও ব্যবসায়িক লেনদেন করছিলেন। এ সময় এএসআই মো. দেলোয়ার হোসেন, কনস্টেবল মোহাম্মদ আলীসহ ৭/৮ জন পুলিশ একত্রে ঘটনাস্থলে সাদা পোশাকে উপস্থিত হন।

তারা দোকানে তল্লাশির নামে মালামাল তছনছ করে ক্যাশ থেকে ৩০ হাজার ৬২০ টাকা ছিনিয়ে নেয় এবং জুয়া খেলার অপবাদ দিয়ে তাদের ধরে নিয়ে থানায় ৪ ঘণ্টা আটকে রাখে। একপর্যায়ে ভয়ভীতি দেখিয়ে কাউকে কিছু না বলার শর্তে সাদা কাগজে স্বাক্ষর রেখে ছেড়ে দেন।

এ ঘটনায় পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগে ওই ব্যবসায়ী তার টাকা ফেরত এবং অভিযুক্ত পুলিশ সদস্যদের শাস্তি দাবি করেছেন।
তবে অভিযোগ অস্বীকার করে গৌরনদী মডেল থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. দেলোয়ার হোসেন বলেন, এ ব্যাপারে আমি কিছুই জানি না। আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য একটি কু-চক্রী মহল ষড়যন্ত্র করছে।

এদিকে লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেছেন জেলা পুলিশ সুপার মো. আক্তারুজ্জামান। তিনি বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।(যুগান্তর)

পূর্ববর্তী নিবন্ধশাকিল রিজভী স্টকে শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী পুজিবাজারের ওপর প্রশিক্ষণ
পরবর্তী নিবন্ধচলন্ত অটো থেকে শিশুকে ছুড়ে হত্যা, মাকে ধর্ষণ