কৃষ্ণসার হত্যার চূড়ান্ত শুনানি ১ মার্চ

পপুলার২৪নিউজ ডেস্ক:

যোধপুর আদালতে সালমানের চূড়ান্ত শুনানি হবে ১ মার্চ। আজ সলমানের আইনজীবীর তরফে আদালতে কোন প্রমাণ জমা দেওয়া হয়নি। তাই পিছিয়ে দেওয়া হল শুনানির দিন। অভিনেতার আইনজীবী এইচ এম সারস্বত জানিয়েছেন, “আমরা আদালতে কোনও প্রমাণ জমা দিইনি। তাই মামলার শুনানি পিছিয়ে দেয়া হয়েছে।

২৭ জানুয়ারি অভিযুক্তদের বয়ান রেকর্ড করা হয়। সেখানে সলমান জানান, তিনি কোনও দোষ করেননি। এই বিষয়ে প্রমাণও দাখিল করতে চান তিনি।

কিন্তু সারস্বত জানিয়েছেন, ফাইলগুলো তিনি বিস্তারিত পড়েছেন। তাঁর মনে হয়েছে, নতুন করে কোনও প্রমাণ জমা দেওয়ার আর কোনও প্রয়োজন নেই। সালমানকে নির্দোষ প্রমাণ করার জন্য যা দরকার, তা ইতিমধ্যেই আদালতে জমা দেওয়া হয়েছে। অবশ্য শুধু সালমান খানই নয় এর আগে সাইফ আলি খান, সোনালি বেন্দ্রে, নীলম ও টাব্বুও তাঁদের স্বপক্ষে নতুন করে কোনও প্রমাণ আদালতে জমা দিতে অস্বীকার করেন।

সরকারপক্ষের আইনজীবী ভবানী সিং জানিয়েছেন, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দলপত সিং রাজপুরোহিত এই মামলারটির চূড়ান্ত শুনানির জন্য ১ মার্চ দিন ঠিক করেছেন। ওইদিনই সরকারপক্ষের তরফে বক্তব্য পেশ করা হবে।

১৯৯৮ সালে হাম সাথ সাথ হ্যায় ছবির শুটিংয়ের সময় যোধপুরের কনকনি গ্রামে কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমান খানের বিরুদ্ধে। সইফ আলি খান, সোনালি বেন্দ্রে ও টাব্বুর বিরুদ্ধেও অভিযোগ ওঠে।

পূর্ববর্তী নিবন্ধইভিএম দুরভিসন্ধিমূলক: রিজভী
পরবর্তী নিবন্ধকারাগারে মোমবাতি বানাবেন শশীকলা