আসছে ঈদে শাকিব খানের ‘রংবাজ’

পপুলার২৪নিউজ ডেস্ক:

এবার নতুন চলচ্চিত্রে শাকিবকে দেখা যাবে একদম নতুন চেহারায়। শাকিব খান যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’র মাধ্যমে নিজেকে খোলস পালটে হাজির হয়েছিলেম। সেসময় চমকে গিয়েছিল এদেশের চলচ্চিত্রপ্রেমীরা। তখনই বলেছিলেন শাকিবের দ্বারাই সম্ভব। সম্ভব যে সেটা শাকিব করেও দেখিয়েছিলেন। ঈদে চার ছবির মধ্যে সবগুলোই হিট, এরমধ্যে তিন ছবি-ই শাকিবের। বলা যায় ব্লক বাস্টার হিট ছিল ছবিগুলো। এবারও ঈদেই ফিরছেন শাকিব খান। একেবারে নতুন চেহারাই তারই আভাস দিলেন।

বুধবার দুপুরে আসন্ন রংবাজ ছবির প্রথম লুক শেয়ার করছেন এই অভিনেতা। আগামী ঈদে সারাদেশে এই ছবিটি মুক্তি পাবে। আর এই ছবির মধ্য দিয়ে উত্তরবঙ্গের গুরুত্বপূর্ণ দর্শনীয় জায়গুলো রুপালি পর্দায় উঠে আসবে। শাকিব এখন ছবিরত শুটিং-এ নাটোর  ও পাবনা চষে বেড়াচ্ছেন।

চলতি এপ্রিলেই শাকিব খান-অপু বিশ্বাসের বিয়ের বিষয়টি মিডিয়ায় উঠে আসে।   একই সাথে প্রথমবারের মতো শাকিব খানের সন্তানের খবর জানতে পারে গোট দেশ। অপু বিশ্বাসের সাথে বিয়ের এই বিষয় প্রকাশ্যে আসার পর মানসিক অবসাদে ভোগেন এই সুপারস্টার। এমনকী শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালেও ভর্তি হন।   বর্তমানে সকল মানসিক অবসাদ দূরে ফেলে শুটিং নিয়ে উত্তরবঙ্গে রয়েছেন এই ঢালিউড সুপারস্টার।

পূর্ববর্তী নিবন্ধরাষ্ট্রের উচিত দুর্দশাগ্রস্ত নাগরিকদের সব ধরনের সহায়তা করা: প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধছাতকে তীর খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে কলেজ ছাত্রীসহ আহত ৩০