আনুশকার নতুন সঙ্গী পরমব্রত!

পপুলার২৪নিউজ ডেস্ক:

ভারতের ক্রিকেট জগতের মহাতারকা বিরাট কোহলির সঙ্গে বলিউড সুপারস্টার আনুশকা শর্মার প্রণয়ের খবর সবার জানা। দুজন এখন প্রকাশ্যেই প্রেম করেন; সোশাল সাইটে ছবি আপলোড করেন। কিন্তু এবার নাকি আনুশকার সঙ্গী হতে যাচ্ছেন কলকাতার তুমুল জনপ্রিয় নায়ক পরমব্রত চট্টোপাধ্যায়! অবশ্যই সেটা বাস্তব জীবনে নয়; রুপালি পর্দায়।

প্রযোজক হিসেবে তিন নম্বর সিনেমার কাজ শুরু করতে চলেছেন আনুশকা শর্মা। তার এই নতুন ফিল্মের নাম ‍’পরি‍’। আনুশকার এই নতুন প্রজেক্টের চমক টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এ বছরের জুন মাস থেকেই শুরু হচ্ছে ছবিটির শুটিং। ‘ফিল্লৌরি’তে তার বিপরীতে দেখা গিয়েছিল দিলজিত দোসাঞ্জকে। আর ‘পরি‍’তে থাকবেন পরমব্রত। এই ফিল্মটি পরিচালনা করবেন বলিউডের উঠতি পরিচালক প্রসিত রায়।

প্রসঙ্গত ‍’কাহানি‍’তে বিদ্যা বালানের সঙ্গে অভিনয়ের পর বলিউডে এটা পরমব্রতর দ্বিতীয় কাজ। এ বিষয়ে পরমব্রত জানিয়েছেন,‍ ‘সিনেমাটির স্ক্রিপ্ট ও টিম এর সঙ্গে কাজ করতে উৎসাহী। পাশাপাশি আনুশকার সঙ্গেও কাজ করতে আগ্রহী। খুব শিগগিরই আমি শুটিং শুরু করব‍। ‘

গত ১ মে ছিল আনুশকার জন্ম দিন। আর ওই দিনই তার প্রোডাকশনের এই নতুন সিনেমা ‘পরি‍’র কথা ঘোষণা করেন অভিনেত্রী। ২৮ বছরের অভিনেত্রী তথা প্রযোজিকা জানাচ্ছেন, ‍’পরি ছবির চিত্রনাট্য আমার ভীষণ ভালো লেগেছে, পরিচালক প্রসিতের দৃষ্টিভঙ্গির ওপর আমার পুরো ভরসা রয়েছে‍।

পূর্ববর্তী নিবন্ধবাহুবলি নিয়্বে যা বললেন জ্যোতিকা জ্যোতি
পরবর্তী নিবন্ধদিনাজপুরে চাঁদাবাজি মামলায় পৌর কাউন্সিলর গ্রেপ্তার