আনিসুল হককে ক্রিকেটারদের শ্রদ্ধা

পপুলার২৪নিউজ প্রতিবেদক:
ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হককে শ্রদ্ধা জানিয়েছে দেশ-বিদেশের ক্রিকেটাররা। শনিবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ানস ও রংপুর রাইডার্স ম্যাচের আগে দেশ-বিদেশের ক্রিকেটাররা শ্রদ্ধা জানান।

মিরপুরের শেরবাংলা স্টেডিয়ামে ক্রিকেটার, দর্শক, কর্মকর্তা এবং সংবাদর্মীরাও আনিসুল হককে শ্রদ্ধা জানান দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করে। আর সন্ধ্যায় ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংসের ম্যাচে আনিসুল হককে স্মরণে কালো ব্যাজ ধারণ করবেন ক্রিকেটাররা।

যুক্তরাজ্যের একটি হাসপাতালে মেয়র আনিসুল হক চিকিৎসাধীন ছিলেন। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন তিনি। গত বৃহস্পতিবার রাত ১০টা ২৩ মিনিটে মারা যান তিনি। এরই মধ্যে তাঁর মরদেহ ঢাকায় আনা হয়েছে। বাদ আসর তাঁর লাশ রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হবে।

গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে যুক্তরাজ্যে যান মেয়র আনিসুল হক। অসুস্থ হয়ে পড়লে গত ১৩ আগস্ট তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর তাঁর শরীরে মস্তিষ্কের প্রদাহজনিত রোগ ‘সেরিব্রাল ভাস্কুলাইটিস’ শনাক্ত করেন চিকিৎসকরা। এরপর তাঁকে দীর্ঘদিন আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

আনিসুল হক ২০১৫ সালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন।

পূর্ববর্তী নিবন্ধব্যক্তিগতভাবে আমি আনিসুল হকের কাছে ঋণী : তোফায়েল আহমেদ
পরবর্তী নিবন্ধআমাদের ছেলেরা তো ব্যাট করতেই জানে না: জয়াবর্ধনে