আইপিএলেও অধিনায়ক নন কোহলি!

পপুলার২৪নিউজ ডেস্ক:

ভারত-অস্ট্রেলিয়া সিরিজের তৃতীয় টেস্টে ইনজুরিতে পড়া ভারত অধিনায়ক বিরাট কোহলির অবস্থা এখনও ভালো বলা যায় না। খেলতে পারেননি ধর্মশালায় অনুষ্ঠিত শেষ টেস্টেও। তার বদলে নেতৃত্বভার ছিল ডেপুটি আজিঙ্কা রাহানের কাঁধে। এবার আসন্ন আইপিএলেও কিছু সময়ের জন্য হলেও নেতৃত্ব ছাড়তে হলো বিরাট কোহলিকে। রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নেতৃত্বভার উঠতে যাচ্ছে প্রোটিয়া হার্ডহিটার ব্যাটসম্যান এবিডি ভিলিয়ার্সের কাঁধে।

চোট থেকে সুস্থ হয়ে উঠতে আরও কিছুদিন সময় লাগবে কোহলির। কিন্তু আইপিএল তো শুরু হতে আর মাত্র ৫দিন বাকী। সুতরাং নিশ্চিতভাবেই প্রথম পর্বের বেশকিছু ম্যাচ খেলতে পারবেন না তিনি। ব্যাঙ্গালোরের জন্য আরও একটি দুঃসংবাদ আছে। কোহলির পাশাপাশি কাঁধে চোট পেয়ে ছিটকে গেছেন জাতীয় দলের ওপেনার লোকেশ রাহুল! তার চোট এতটাই গুরুতর যে সম্ভবত পুরো টুর্নামেন্টেই অনুপস্থিত থাকতে হতে পারে তাকে।

সদ্য সমাপ্ত বোর্ডার-গাভাস্কার সিরিজে স্মিথ (৪৯৯), পুজারার (৪০৫) পর রাহুলই সবচেয়ে ধারাবাহিক ব্যাটসম্যান।  ৬টি হাফ সেঞ্চুরি সহ ৩৯৩ রান করেছেন তিনি। পুনে টেস্টের পর থেকে তিনি বড় শটও খেলতে পারেননি। তবে ধর্মশালায় দলকে সিরিজ জেতাতে কাঁধের চোট উপেক্ষা করে ঠিকই ব্যাট করেছেন রাহুল। আপাতত অস্ত্রপ্রচারের জন্য লন্ডন যেতে হচ্ছে এই ডানহাতি ব্যাটসম্যানকে।

পূর্ববর্তী নিবন্ধকুমিল্লার আস্তানায় জঙ্গি নেই, রয়েছে বিস্ফোরক
পরবর্তী নিবন্ধকোহলিকে স্টাম্প দিয়ে পেটাতে চেয়েছিলেন কাওয়ান!